BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সমুদ্রে স্নান করতে গিয়ে তলিয়ে গেল যুবক, দিঘায় চাঞ্চল্য

Published by: Bishakha Pal |    Posted: August 30, 2018 12:14 pm|    Updated: August 30, 2018 12:15 pm

Youth drowned in sea at Digha

রঞ্জন মহাপাত্র, কাঁথি: সমুদ্রে স্নান করতে গিয়ে তলিয়ে গেল তিন জন। পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত দু’জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। একজনের এখনও কোনও হদিশ নেই। নিখোঁজ পর্যটকের নাম বিশাল জয়সোওয়াল (১৯)।

জানা গিয়েছে, তিনজনেই একই পরিবারের সদস্য। বাড়ি উত্তর ২৪ পরগনার ইচ্ছাপুরে। দিঘায় ছুটি কাটাতে এসেছিলেন মা, বাবার সঙ্গে বেড়াতে এসছিল এই তিন জন। দলে মোট ৭ জন ছিল। বৃহস্পতিবার সকালে দুই ভাইকে নিয়ে দিঘার সমুদ্রে স্নান করতে নামেন বিশাল জয়সোওয়াল। ওল্ড দিঘার বিশ্ববাংলা ঘাটের কাছে স্নান করতে নামেন তাঁরা। স্নান করতে করতে হঠাৎই তলিয়ে যান তিন জনই।

ফের বোমাবাজি আমডাঙায়, নতুন করে তাজা বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ]

কর্তব্যরত নুলিয়ারা ঘটনাটি দেখতে পেয়েই ছুটে আসেন। তিন জনকে উদ্ধার করতে জলে নামেন তাঁরা। বিশালের ভাই বিবেক (১৫) এবং মামাতো ভাই শংকরকে উদ্ধার করা সম্ভব হয়। কিন্তু ততক্ষণে জলে তলিয়ে গিয়েছেন বিশাল। এখনও পর্যন্ত তাঁর কোনও সন্ধান মেলেনি। উদ্ধারের পর বিবেক ও শংকরকে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে ভরতি করা হয়েছে। আপাতত দুই ভাই সেখানেই রয়েছে।

এই ঘটনায় কান্নায় ভেঙে পড়েছে বিশালের পরিবার। তাঁরা জানিয়েছেন, সকলেই এক জায়গায় স্নান করছিলেন। হঠাৎই জলের তোড়ে তিন জনকে ভাসিয়ে নিয়ে যায়। তলিয়ে যায় তিন জনই। দু’জনকে উদ্ধার করা গেলেও বিশালের কোনও খোঁজ পাওয়া যায়নি। তাঁর সন্ধানে জোরদার তল্লাশি শুরু করেছে পুলিশ। ইছাপুর কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বিশাল।

এ প্রসঙ্গে উল্লেখ্য, ওল্ড দিঘার সমুদ্রের ঘাট স্নানের উপযুক্ত নয়। ওই ঘাটে দুর্ঘটনা আগেও অনেকবার ঘটেছে। এনিয়ে স্থানীয়রা ও নুলিয়ারা একাধিকবার পর্যটকদের সতর্ক করেছেন। কিন্তু কিছুতেই কাজ হয়নি। এখনও সুযোগ পেলে ওই ঘাটে স্নান করতে নামেন পর্যটকরা। ভাগ্য মন্দ থাকলে শিকার হন দুর্ঘটনার।

দাম্পত্য কলহের জের, নদিয়ায় স্বামীকে খুন করে আত্মঘাতী গৃহবধূ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে