BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মমতা ‘দুর্গা’, অনুব্রত ‘অসুর’! সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে গ্রেপ্তার বীরভূমের যুবক

Published by: Sucheta Sengupta |    Posted: September 16, 2021 10:00 pm|    Updated: September 16, 2021 10:00 pm

Youth from Suri arrested allegedly posting defamatory post with Mamata Banerjee and Anubrata Mondal | Sangbad Pratidin

নন্দন দত্ত, সিউড়ি: সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ‘দুর্গা’ এবং বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে  (Anubrata Mondal) অসুর বানিয়ে আটক সিউড়ির এক যুবক। গ্রেপ্তার হওয়া ওই যুবকের নাম বর্ণ মণ্ডল। জানা গিয়েছে, সিউড়ি থানার অন্তর্গত দমদমা গ্রাম পঞ্চায়েতের পতণ্ডা গ্রামে তার বাড়ি।

এই সেই বিতর্কিত পোস্ট

বুধবার ওই যুবক ফেসবুকে এই পোস্ট (Facebook post) করেন। এরপরই তৃণমূলের (TMC) তরফ থেকে সিউড়ি থানায় একটি অভিযোগ দায়ের করা হয় এবং সেই অভিযোগের ভিত্তিতে ওই যুবককে সিউড়ি থানার পুলিশ গ্রেপ্তার করে। ওই যুবক কোন রাজনৈতিক দল অথবা কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত কিনা, তা নিয়ে তদন্ত শুরু করেছে সিউড়ি থানার পুলিশ, এমনটাই জানা যাচ্ছে পুলিশ সূত্রে।

[আরও পড়ুন: করম পুজোতেই দূর হবে করোনা, বিশ্বাস নিয়ে আরাধনায় মাতলেন সুন্দরবনের আদিবাসীরা]

ঘটনার পরিপ্রেক্ষিতে সিউড়ি দু’নম্বর ব্লকের তৃণমূল সভাপতি নুরুল ইসলাম দাবি করেছেন, ”সোশ্যাল মিডিয়ায় এমন আপত্তিকর ছবি দেখে আমরা পুলিশে অভিযোগ দায়ের করি। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ সঙ্গে সঙ্গে ওই যুবককে আটক করে। ওই যুবক বিজেপির (BJP) আইটি সেলের সাথে যুক্ত। সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্যই ওই যুবক এমন ঘটনা ঘটিয়েছে।” 

[আরও পড়ুন: রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা কেন? মুখ খুললেন অর্পিতা ঘোষ, জোর চর্চা বালুরঘাটে]

ঘটনার পরিপ্রেক্ষিতে বীরভূম জেলা সহ-সভাপতি উত্তম রজক দাবি করেছেন, ”ওই ছেলেটি সম্পূর্ণভাবে তৃণমূল (TMC) ঘরানার ছেলে। আর বিজেপি কখনো এমন ধরনের কাজ করতে পারে না। এখন এই ঘটনা ঘটে যাওয়ার পর তৃণমূল নিজেদের ঘাড় থেকে দোষ এগিয়ে যাওয়ার জন্য বিজেপির নামে দোষারোপ করছে। আমাদের ওই এলাকায় আইটি সেলের অন্য ছেলে আছে।” জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠি জানান, বর্ণকে আটক করে জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement