BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মোবাইল ছিনতাইকারীদের বাধা দিয়ে গুলিবিদ্ধ যুবক, পলাতক দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি

Published by: Sucheta Sengupta |    Posted: September 6, 2019 11:51 am|    Updated: September 6, 2019 11:51 am

Youth has been shot while combating with mobile thieves in North Dinajpur

প্রতীকী ছবি।

শংকর কুমার রায়, রায়গঞ্জ: ছিনতাইয়ে বাধা দিয়ে উত্তর দিনাজপুরের গোয়ালপোখরে গুলিবিদ্ধ যুবক। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার চাঁদভিটা এলাকায়। গুলিবিদ্ধ যুবককে তড়িঘড়ি উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে, তাঁকে রাতেই উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পলাতক
দুষ্কৃতীদের খোঁজে নেমেছে গোয়ালপোখর থানার পুলিশ। 

[ আরও পড়ুন: রাতের অন্ধকারে গুলিতে ঝাঁজরা কুখ্যাত দুষ্কৃতী, চাঞ্চল্য নরেন্দ্রপুরে ]

পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের নাম পারভেজ আলম, বাড়ি বরোগছ এলাকায়। বৃহস্পতিবার রাতে পারভেজ আলম তাঁর মোটর বাইকে করে দুই বন্ধুকে নিয়ে গোয়ালপোখর থানা এলাকার বিপ্রীতে সাইকেল খেলা দেখতে গিয়েছিল। খেলা দেখে বাড়ি ফিরতে কিছুটা রাত হয়েছিল। ফেরার পথে চাঁদভিটা এলাকায় পারভেজের মোটর বাইকটিকে আটকায় দুই দুষ্কৃতী। পারভেজের মোবাইলটি ছিনতাই করে চম্পট দেয় তারা। সেসময় পারভেজ ও তাঁর দুই বন্ধু ওই ছিনতাইকারীদের পিছনে তাড়া করে। ছিনতাইকারীরা তাঁদেরকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ।
ছিনতাইতাকারীদের একটি গুলি পারভেজের পেটে লাগে। তিনি মাটিতে লুটিয়ে পড়েন। বন্ধুরা তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনায় রাতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে। আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী।

এলাকায় আচমকা গুলিচালনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যায় ইসলামপুর থানার পুলিশ। আরও রাতের দিকে গুলিবিদ্ধ পারভেজ আলম অবস্থা অবনতি হলে চিকিৎসকেরা তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে গোয়ালপোখর থানার পুলিশ। ছিনতাইকারীদের খোঁজে চলছে তল্লাশি। খোয়া যাওয়া মোবাইলটিও উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

[ আরও পড়ুন: ধেয়ে আসবে দৈত্যাকার ঢেউ, প্রবল জলোচ্ছ্বাসের পূর্বাভাস দিঘায়]

মোবাইল ছিনতাইকারীদের বাধা দিতে গিয়ে ছেলেকে এমন বিপদের মুখে পড়তে হবে, তা ভাবতেও পারেননি পরিবারের সদস্যরা। ছেলের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাঁদের উদ্বেগ আরও বাড়ছে। এদিকে, রাতের বেলা গুলিচালনার ঘটনায় চাঁদভিটা এলাকায় সকালেও আতঙ্কের ছায়া।থমথমে পরিবেশ। মানুষজন পথে বেরোতে রীতিমতো ভয় পাচ্ছেন। যদিও এলাকার শান্তিশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে তৎপর পুলিশ। গতকালের ঘটনার পর নজরদারি বেড়েছে রাস্তাঘাটেও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে