BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বচসাকে কেন্দ্র করে বন্ধুর হাতে যুবক খুন, মহেশতলায় গ্রেপ্তার অভিযুক্ত

Published by: Subhamay Mandal |    Posted: May 14, 2019 5:36 pm|    Updated: May 14, 2019 5:36 pm

Youth killed in brawl with friend, accused arrested by cop

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: একে অপরকে গালিগালাজ দেওয়াকে কেন্দ্র করে দুই বন্ধুর প্রথমে বচসা, পরে হাতাহাতি ও মারামারি। আর সেই ঘটনায় বন্ধুর হাতে খুন হতে হল আর এক বন্ধুকে। অভিযুক্ত বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা থানার বাটানগরে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই বন্ধু পার্থ মজুমদার (৩২) ও বছর ত্রিশের সমর ভাদুক একই পাড়ার বাসিন্দা। সোমবার রাতে তাদের মধ্যে কোনও একটি বিষয় নিয়ে তর্ক বাধে। একে অন্যকে গালিগালাজ করাও শুরু হয়ে যায়। এই গালিগালাজকে কেন্দ্র করে দুই বন্ধুর মধ্যে বচসা থেকে প্রথমে হাতাহাতি ও পরে প্রচন্ড মারপিট চলতে থাকে। দু’জনের মধ্যে এই হাতাহাতি ও মারামারি চলার সময় সমর হঠাৎই তার বন্ধু পার্থের মাথায় পেরেক লাগানো বাঁশের ফালি দিয়ে সজোরে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় যন্ত্রণায় কাতরাতে কাতরাতে রাস্তাতেই লুটিয়ে পড়ে পার্থ।
এরপর স্থানীয় বাসিন্দারা অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় রাতেই পার্থকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। অবস্থা ক্রমশ খারাপের দিকে যেতে থাকলে চিকিৎসকদের পরামর্শে আহত ওই যুবককে এসএসকএম হাসপাতালে ভর্তি করা হয়।

সমরকে আটক করে পুলিশ। মঙ্গলবার এসএসকেএম হাসপাতালে মৃত্যু হয় পার্থর। এদিন দুপুরে মৃত্যুর ঘটনার খবর পুলিশের কাছে আসতেই সমরকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩০২ ধারায় একটি মামলা রুজু হয়েছে। অভিযুক্তকে এদিন আলিপুর আদালতে পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের বাবা পরিমল মজুমদার পুলিশের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এদিকে এই মৃত্যুর ঘটনাকে ঘিরে এলাকায় নেমেছে শোকের ছায়া। শোকস্তব্ধ মৃতের পরিবার-পরিজন ও পাড়া-প্রতিবেশীরা। স্থানীয় মানুষ অভিযুক্তের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদের সময় সমর তার বিরুদ্ধে ওঠা অভিযোগ স্বীকার করেছে। অভিযুক্ত পুলিশকে জানিয়েছে, ঘটনার সময় তার সঙ্গে আরও কয়েকজন ব্যক্তি সেখানে উপস্থিত ছিল। সেকারণেই পুলিশ অভিযুক্ত যুবককে নিজেদের হেফাজতে নেওয়ার জন আদালতে আবেদন জানায়। আদালত সমরকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে