BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রথম দিনেই ‘বাংলার যুবশক্তি’ ছুঁল ৪২ লক্ষ মানুষকে, নাম নথিভুক্ত করলেন প্রায় ১২ হাজার

Published by: Subhamay Mandal |    Posted: June 12, 2020 8:39 pm|    Updated: June 12, 2020 8:39 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: প্রথম দিনেই বাংলার যুবশক্তি ছুঁল ৪২ লক্ষ মানুষকে। বৃহস্পতিবার ফেসবুক লাইভ করে দলের নতুন কর্মসূচি ঘোষণা করেছিলেন যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এক মাসে এক লক্ষ যুবক যুবতীকে সেই কর্মসূচির দায়িত্ব দেওয়া হবে। তার রেজিস্ট্রেশন পর্ব চালু হয়েছে। প্রথম দিনেই ভিডিও দেখেছেন ১১ লক্ষ মানুষ। তাঁদের মধ্যে সদস্য হিসাবে নামের রেজিস্ট্রেশন করেছেন প্রায় ১২ হাজার।

শুক্রবার বিকেল পর্যন্ত ওয়েবসাইট ভিজিট করেছেন ৫০ হাজারের বেশি মানুষ। শেয়ার হয়েছে ৭ হাজারেরও বেশি পেজে। বাংলার যুবশক্তি হ্যাশট্যাগ দিয়ে সোশ্যাল মিডিয়ায় আপডেট করেছেন ৪৫ হাজার মানুষ। প্রথম চার ঘণ্টায় এই সংখ্যক টুইট হয়েছে। এই মুহূর্তে এই স্লোগানটি সর্বোচ্চ স্থানে রয়েছে ট্রেন্ডিংয়ের দিক থেকে। অভিষেক টুইট করে বলেছেন, “৩৩১টি ব্লক, ২৩০টি শহরজুড়ে মানুষ রেজিস্ট্রি করিয়েছেন। বাংলার যুবশক্তি প্রথম ২৪ ঘণ্টায় এত মানুষের কাছে পৌঁছতে পেরে আপ্লুত। বাংলার যুবশক্তি যেভাবে সাড়া দিয়েছেন তার জন্য তাঁদের অনেক ধন্যবাদ।”

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপ গ্রুপে জাতিবিদ্বেষ ছড়ানোর অভিযোগ, গ্রেপ্তার মালবাজারের বিজেপি নেতা]

প্রসঙ্গত বাংলায় বিধানসভা নির্বাচন ঠিক এক বছর পরে ২০২১-এ। রাজ্যে করোনা ও আমফান পরবর্তী পরিস্থিতি এখন রাজনীতির কেন্দ্রবিন্দু। মমতা সরকারকে একুশে উৎখাত করতে কোমর বেঁধেছে নেমেছে গেরুয়া শিবির। দিলীপ ঘোষদের আস্ফালন, একুশে বিজেপি আসছেই। বিপর্যয় পরিস্থিতিতে রাজনীতিতে টেক্কা দেওয়ার লড়াইয়ে নেমেছে বিজেপি। এবার রোগ-দুর্ভোগকে সামনে রেখে শক্তি বাড়াতে নেমে পড়েছে তৃণমূলও। বৃহস্পতিবারই অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ”এই কঠিন সময়ে রাজ্যের মানুষের পাশে দাঁড়াবে এই যুব বাহিনী। নিজের পাড়ায়, অঞ্চলে, শহরে মানুষের প্রয়োজনে হাত বাড়িয়ে দেবেন তাঁরা।” এই বাহিনীতে যুক্ত হতে পারবেন ১৮ থেকে ৩৫ বছর বয়সীরা।

[আরও পড়ুন: স্পেশ্যাল ট্রেনের টিকিটের রমরমা দালালি, ধৃত তৃণমূল কর্মী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement