BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আগামী বছর এই ৩ রাশির জাতকদের উন্নতি হবেই, জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: December 29, 2019 6:02 pm|    Updated: December 30, 2019 5:07 pm

Horoscope 2020: Read what's going to happen to you next year

ভালমন্দে কেটে গিয়েছে গোটা বছর। বছর শেষের দোরগোড়ায় আমরা। এখন নিশ্চয়ই কী পেলেন আর কী হারালেন সেই হিসেবনিকেশে মন দিয়েছেন, তাই তো? এবার ভাবনা ২০২০ কেমন যাবে। বরং বছর শুরুর আগে রাশি মিলিয়ে জেনে নিন আপনার ভাগ্য কী বলছে। 

মেষ

aries1মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী বছর অত্যন্ত গুরুত্বপূর্ণ। কর্মক্ষেত্রে এবার মিলবে পরিশ্রমের ফল। পদোন্নতি হওয়ার সম্ভাবনা প্রবল। এই রাশির জাতক-জাতিকাদের ক্ষতির অন্যতম প্রধান কারণ অতিরিক্ত রাগ। তাই নিজের কথা ভেবে ধৈর্যশীল হোন। নইলে বিপদ। নিজেকে শান্ত রাখতে পারলেই দেখবেন সাফল্য আপনার কাছে এসে ধরা দেবে। আগামী বছর আর্থিক দিক থেকেও যথেষ্ট শুভ। নতুন বছরে আপনার জীবনের বিশেষজনকে খুঁজে পাওয়ার সম্ভাবনা প্রবল। তবে স্বাস্থ্য এবং নিজের ভাল থাকার উপরে বেশি নজর দিন। তাহলেই আপনি আরও সুখী ও আত্মবিশ্বাসী হয়ে উঠবেন। 

বৃষ

taurusএকটু ভেবেচিন্তে কোনও সিদ্ধান্ত নিতে পারলে বৃষ রাশির জাতক-জাতিকাদের আগামী বছর ভালই কাটবে। আপনার ইচ্ছাশক্তি এবং পরিশ্রমই এনে দেবে সাফল্য। আর্থিক দিক দিয়েও ২০২০ সাল মন্দ নয়। আগামী বছর বৃষ রাশির জাতক-জাতিকাদের ধর্মীয় স্থানে ভ্রমণের যোগ রয়েছে। যার ফলে কাটবে অবসাদ। আগামী বছর অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিতে হতে পারে। তাড়াহুড়ো না করে  ভাবনাচিন্তার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নিন। ২০১৯ সালের তুলনায় ২০২০ সাল প্রেমের ক্ষেত্রে শুভ। নতুন বছরে আপনার প্রেমের পথে বাধা কাটতে পারে। কে বলতে পারে হয়তো আগামী বছরেই হয়তো আপনি খুঁজে পেলেন মনের মানুষকে।

মিথুন

jeminiপ্রথম দু’টি মাস একইরকম চললেও ২৩ মার্চের পর থেকে বদলে যাবে মিথুন রাশির জাতক-জাতিকাদের জীবন। মানসিক শান্তি এবং সন্তুষ্টিতে ভরে যাবে গোটা বছর। বছরভর কঠোর পরিশ্রমের ফল পাবেন হাতেনাতে। আগামী বছর ছোটখাটো নানা রোগ আপনাকে কাবু করার চেষ্টা করতে পারে। তবে সুস্থ থাকতে চাইলে বছরের শুরু থেকে যোগাসনে অভ্যস্ত হন। আগামী বছর আর্থিক দিক থেকে শুভ। বছরের শুরুর দিকে ছোটখাটো বিনিয়োগ করতে পারেন। তবে সেপ্টেম্বরের শেষের দিকে কোনও লোন নেবেন না। যেকোনও বিনিয়োগ থেকে দূরে থাকাই ভাল। আগামী বছর আপনার পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। তাই ছোটখাটো অশান্তিও দ্রুত মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। মিথুন রাশির জাতক-জাতিকাদের সঙ্গীর উপর জোর করে কোনও সিদ্ধান্ত চাপিয়ে দেওয়ার অভ্যাস রয়েছে। আগামী বছর এই ভুল করবেন না। তাতে আপনার সম্পর্কে চিড় ধরতে পারে। 

[আরও পড়ুন: Content is the King! ২০১৯-এর এই দশ ছবি না দেখলেই বড় মিস]

কর্কট

cancer

কর্কট রাশির জাতক-জাতিকাদের আত্মসম্মানবোধ যথেষ্ট বেশি। তাঁরা নিজের পাশাপাশি অন্যের সম্মানহানি পছন্দ করেন না। এই রাশির জাতক-জাতিকারা নিজের নীতির সঙ্গে কখনই আপস করেন না। তাই তাঁরা প্রায় সবসময়ই কোনও না কোনও চ্যালেঞ্জের সম্মুখীন হন। এই রাশির জাতক-জাতিকাদের আগামী বছরেও নতুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে দুশ্চিন্তা করবেন না আপনার কঠোর পরিশ্রমই এনে দিতে পারে সাফল্য। কোনও বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই গুরুজনদের সঙ্গে কথা বলুন। আপনার প্রেম জীবনে আসতে পারে পরিবর্তন। নতুন সঙ্গীর খোঁজ পেতে পারেন।

সিংহ

leo

সিংহ রাশির জাতক-জাতিকাদের জীবনে আগামী বছর পরিবর্তন আসবেই। আর্থিক দিক থেকে আবার কখনও কর্মক্ষেত্রে নতুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে মাথা ঠান্ডা রেখে এগিয়ে চলুন সাফল্য আসবেই। আগামী বছর সম্পত্তিগত বিবাদে জড়িয়ে পড়তে পারেন। এপ্রিলের মাঝামাঝির আগে অশান্তি মেটার কোনও সম্ভাবনা নেই। আগামী বছর সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যে জমি, বাড়ি কেনার ক্ষেত্রে বিনিয়োগ না করাই ভাল। প্রেমের ক্ষেত্রে আগামী বছর আপনার জীবনে ভালমন্দ দুইই হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সিঙ্গলরা বুঝে শুনে প্রেমের সম্পর্কে জড়ান। যাঁরা ইতিমধ্যেই কোনও সম্পর্কে রয়েছেন তাঁরা আরও সাবধানী হোন।

কন্যা

virgo

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী বছর যথেষ্ট শুভ। ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা। কর্মক্ষেত্রে স্পষ্টভাবে নিজের বক্তব্য জানান। দেখবেন তাতে আপনি আপনার সহকর্মীদের আরও কাছাকাছি পৌঁছে গিয়েছেন। উন্নতিও কেউ আটকাতে পারবে না। সাধারণত কন্যা রাশির জাতক-জাতিকারা একটু বেশি খরচ করেন। তবে আগামী বছর আয় বুঝে ব্যয় করতে শিখুন। নইলে আপনার বিপদ হতে পারে। আগামী বছর পেতে পারেন সঙ্গীর খোঁজ।

তুলা

libra

তুলা রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে আগামী বছর আর্থিক দিক যথেষ্ট শুভ। যেহেতু তুলা রাশির জাতক-জাতিকাদের মধ্যে পজিটিভ এনার্জি এবং কঠোর পরিশ্রম করার ক্ষমতা অনেক বেশি তাই কেরিয়ারে উন্নতির সম্ভাবনা রয়েছে যথেষ্ট। ব্যবসায়ীদের ক্ষেত্রে আগামী বছর অত্যন্ত শুভ। বছরের শুরুতেই আয় এবং ব্যয়ের প্রাথমিক খসড়া তৈরি করুন। ভবিষ্যতের কথা ভেবে বিনিয়োগে মন দিন। নতুন বছর প্রেমের ক্ষেত্রেও বেশ উল্লেখযোগ্য। তাই পুরনো স্মৃতি ভুলে আবার নতুন করে সম্পর্কে জড়ান।

বৃশ্চিক

scorpio

বৃশ্চিক রাশির জাতকদের ক্ষেত্রে আগামী বছর স্ত্রী ভাগ্যে ধনবৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি হতে পারে। কাজের জন্য নিজের বাড়ি ছেড়ে অন্যত্র গিয়েও বেশ কয়েকদিন থাকতে হতেই পারে। আগামী বছর এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে কোনও পরিবর্তন আসবে না। তবে আশাহত হবেন না। মনে রাখবেন প্রতিদিন সূর্যাস্তের পরেই আবার সূর্যোদয় হয়। তেমনই আপনার জীবনেও ভাল সময় আসবেই। প্রেমের ক্ষেত্রেও আগামী বছর আপনার জন্য যথেষ্ট চ্যালেঞ্জিং। জোর করে দাঁতে দাঁত চিপে কোনও সম্পর্কে জড়িয়ে থাকবেন না। প্রয়োজনে সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসুন। একলা থাকা অভ্যাস করুন। জীবনকে চিনুন নতুনভাবে।

[আরও পড়ুন: ফিরে দেখা ২০১৯: প্রকৃতির রুদ্ররোষ থেকে সন্ত্রাসের বলি, বছরভর চোখে জল আনল যেসব ঘটনা]

ধনু

saggetarius

জীবনের নানা গুরুত্বপূর্ণ বিষয়ে আগামী বছর ধনু রাশির জাতক-জাতিকাদের সিদ্ধান্ত নিতে হতে পারে। তাই অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। নইলে হতে পারে বিপদ। আর্থিক দিকে নজর দিয়ে সঞ্চয় করতে শিখুন। চাকুরিজীবীদের জন্য আগামী বছর যথেষ্ট শুভ। ফেব্রুয়ারি পর্যন্ত এই রাশির জাতক-জাতিকাদের নানারকম ছোটখাটো রোগ হতেই পারে। তাই নিজের যত্ন নিন। সাবধানে থাকুন। পুরনো সম্পর্ক নিয়ে বেশি ভাববেন না। পরিবর্তে নতুন বছর নতুনভাবে শুরু করুন।

মকর

capricorn

মকর রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে আগামী বছর আর্থিক দিক থেকে যথেষ্ট শুভ। তাই ভবিষ্যতের কথা ভেবে বছরের শুরু থেকেই বিনিয়োগে মন দিন। মনে হলে আগামী বছর চাকরি বদল করতে পারেন। তাতে আপনার ভালই হবে। এই রাশির জাতক-জাতিকারা চেষ্টা করুন পরিবার, স্বাস্থ্য, দাম্পত্য জীবনের দিকে নজর দেওয়ার।

কুম্ভ

aquarius

আগামী বছর কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য বিশেষ ভাল নয়। আর্থিক এবং কর্মক্ষেত্রে বিশেষ কোনও উন্নতি সেভাবে হবে বলে মনে হয় না। তবে আশাহত হবেন না। তার চেয়ে বরং পজিটিভ এনার্জি নিয়ে এগিয়ে চলুন। তাহলেই দেখবেন একদিন না একদিন সাফল্য আপনার দোরগোড়ায় এসে ধরা দেবে। মার্চের শেষের দিক থেকে আর্থিক বিনিয়োগ এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে ঝুঁকিপূর্ণ হতে পারে। চাকরি বা ব্যবসা নিয়েও কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করুন। নইলে হতে পারে বিপদ। তবে কেরিয়ার কিংবা আর্থিক দিকে উল্লেখযোগ্য পরিবর্তন না আসলেও আপনার প্রেম জীবনে পরিবর্তন হতে পারে। প্রিয়জনের ভালবাসার ছোঁয়াই দেখবেন আপনার সমস্ত ব্যর্থতার ক্ষতে মলমের মতো কাজ করবে।

মীন

pisces

মীন রাশির জাতক-জাতিকাদের আগামী বছর আয় ভালই হবে। তবে বুঝে শুনে খরচ করুন। নইলে বিপদে পড়তে পারেন। ভবিষ্যতের কথা ভেবে বিনিয়োগ করুন। জমি বা ফ্ল্যাট কিনে রাখতে পারেন। আগামী বছর পারিবারিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সেক্ষেত্রে ঠান্ডা মাথায় ধৈর্য ধরে পারিবারিক অশান্তি মিটিয়ে নিন। আঘাত পাওয়ার ভয়ে মীন রাশির জাতক-জাতিকারা সাধারণত প্রেমের সম্পর্কে জড়াতে ভয় পান। কিন্তু আগামী বছর আপনার প্রেম জীবনের ক্ষেত্রে যথেষ্ট শুভ। তাই মনের মতো মানুষ খুঁজে পেলে নির্দ্বিধায় নতুন জীবন শুরু করুন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে