BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আইসিডিএসে সাড়ে তিন হাজার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি

Published by: Sayani Sen |    Posted: February 21, 2019 7:57 pm|    Updated: February 21, 2019 7:57 pm

recruitment notice for ICDS supervisor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কঃ   স্নাতকোত্তীর্ণ চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। এবার প্রায় সাড়ে তিন হাজার শূন্যপদে কর্মী নিয়োগ করবে রাজ্য সরকার। বৃহস্পতিবার রাজ্য মন্ত্রিসভার বৈঠকে এমনই সিদ্ধান্ত হয়েছে। সিদ্ধান্ত ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী,  আইসিডিএস সুপার ভাইজার পদে ৩৩৭৬ জনকে নিয়োগ করা হবে।

[সরকারি হাসপাতালে ৩২০০জন নিরাপত্তারক্ষী নিয়োগ]

পদ: অঙ্গনওয়াড়ি সুপারভাইজার

শূন্যপদ: ৩৩৭৬ টি

যোগ্যতা: স্নাতক

বেতন: ৭১০০-৩৭৬০০ টাকা

গ্রেড পে: ৩৬০০ টাকা

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: ২৫.০৩.২০১৯

রাজ্য সরকারের বিজ্ঞপ্তি অনুযায়ী www.pscwbapplication.com এই লিঙ্কের মাধ্যেমে আবেদন করা যাবে। 

রাজ্য কর্মসংস্থান বাড়াতে বরাবরই উদ্যোগী মমতা বন্দ্যোপাধ্যায়। ক্ষমতায় আসার পর সরকারের বিভিন্ন পদে নিয়োগ হয়েছে প্রচুর কর্মী।যদিও প্রথম থেকে কর্মসংস্থানের দিকে  নজর দেননি মুখ্যমন্ত্রী, এমনটাই অভিযোগ ছিল বিরোধীদের। এবার ১২ বছর পর ফের আইসিডিএসের শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে রাজ্য সরকার। শীঘ্রই আইসিডিএসের ৩৩৭৬ টি শূন্য পদে নিয়োগ করা হবে। সরকারি সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, আইসিডিএস সুপারভাইজার পদে আবেদনের জন্য প্রার্থীকে ন্যূনতম স্নাতক উত্তীর্ণ হতে হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী, নিয়োগের ক্ষেত্রে অঙ্গনওয়াড়ি কর্মীদের প্রমোশনের মাধ্যমেও সুপারভাইজার পদে নেওয়া হবে। বেতনক্রম, ৭১০০ থেকে ৩৭৬০০ টাকা পর্যন্ত। গ্রেড পে ৩৬০০ টাকা। সেই সঙ্গে রয়েছে অন্যান্য ভাতাও। রাজ্য সরকারে নির্দিষ্ট ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে চাকরি প্রার্থীদের। 

[চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ]

২০০৭ সালে শেষবার আইসিডিএসে নিয়োগ করেছিল রাজ্য সরকার।  দীর্ঘদিন পর নিয়োগের বিজ্ঞপ্তি জারি হওয়ায় খুশি চাকরীপ্রার্থীরা। পাশাপাশি, বর্তনানে অঙ্গনওয়াড়িতে কর্মরত মহিলাদের প্রমোশনের খবরে উচ্ছ্বসিত চাকুরিজীবীরাও।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement