BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনা ভাইরাসকে ‘ধন্যবাদ’ বিদ্যার, সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার অভিনেত্রী

Published by: Bishakha Pal |    Posted: March 25, 2020 7:33 pm|    Updated: March 25, 2020 9:08 pm

Netizens slam actress Vidya Balan to thank coronavirus

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে সচরাচর জড়ান না বিদ্যা বালান। অন্যায়ের প্রতিবাদ করলেও বিতর্কিত কোনও বিষয় নিয়ে মুখ খোলা থেকে নিজেকে দূরে রাখতেই ভালবাসেন অভিনেত্রী। কিন্তু এবার নেটিজেনরা তাঁর উপর খুব চটেছেন। অবশ্য নেটিজেনদের এক্ষেত্রে দোষ দেওয়া যায় না। গোটা দেশ যখন করোনা আতঙ্কে তটস্ত, তখন কিনা এই প্রাণঘাতী ভাইরাসকেই ধন্যবাদ দিলেন বিদ্যা বালান!

ব্যাপারটা তাহলে খুলেই বলা যাক। সম্প্রতি অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম ভিডিও পোস্ট এই বিতর্কের কেন্দ্রবিন্দু। এই ভিডিওটির মাধ্যমেই করোনা ভাইরাসকে ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী। কেন? কারণ বিদ্যার মতে এটি পরিবর্তনের সূচনা। বহুদিন ধরে পৃথিবীতে দূষণ চলছে। কিন্তু কেউ তা নিয়ে মাথা ঘামায়নি। সবাই সবার মতো করে জীবন কাটাতে ব্যস্ত ছিল। কিন্তু করোনা ভাইরাসের জন্য মানুষ আবার ঐক্যবদ্ধ হওয়ার মর্ম বুঝেছে। একে অপরের সমস্যা শোনার কথা ভাবছে। পাশে দাঁড়াচ্ছে। এই সবই করোনা ভাইরাসের জন্য হচ্ছে। সেই কারণেই করোনাকে ধন্যবাদ জানিয়েছেন বিদ্যা।

[ আরও পড়ুন: ‘ফটোগ্রাফার নয়, কাকু ছিলেন বাবার ফটোবায়োগ্রাফার’, নিমাই ঘোষের স্মৃতিচারণায় সন্দীপ রায় ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vidya Balan (@balanvidya) on

কিন্তু অভিনেত্রীর এই বক্তব্যকে কোনওভাবেই মানতে রাজি নন নেটিজেনরা। কেউ কেউ তো এমনও বলছেন, যদি অভিনেত্রী কাছের কোনও মানুষ করোনায় আক্রান্ত হতেন, তাহলে কি তিনি এভাবে প্রাণঘাতী এই ভাইরাসকে ‘ধন্যবাদ’ দিতে পারতেন? কেউ আবার বিদ্যার মতো একজন সেলিব্রিটির দায়িত্বশীলতা নিয়ে প্রশ্ন তুলেছেন। যদিও এত কিছুর পর অভিনেত্রী নিজে সাফাইয়ে কিচ্ছু বলেননি।

বিদ্যা বালান এখন মানব কম্পিউটর শকুন্তলা দেবীর বায়োপিকের কাজে ব্যস্ত। শোনা যাচ্ছে একটি বাংলা ছবিতেও নাকি দেখা যেতে পারে তাঁকে। পরিচালকজুটি লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবির মুখ্য চরিত্রে অভিনয় করতে পারেন বিদ্যা। সূত্রের খবর দুই পরিচালকের সঙ্গে নাকি প্রাথমিক পর্যায়ে কথা হয়েছে অভিনেত্রীর। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি।

[ আরও পড়ুন: করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য, টুইটারে ঋষি কাপুরকে কটাক্ষ সুজিত সরকারের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে