BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা সন্দেহে আইসোলেশনে, আতঙ্কে আত্মঘাতী সিডনিফেরত ব্যক্তি

Published by: Bishakha Pal |    Posted: March 19, 2020 9:04 am|    Updated: March 19, 2020 2:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কের জেরে এবার আত্মহত্যা দিল্লিতে। বুধবার Covid-19 আক্রান্ত সন্দেহে এক ব্যক্তিকে দিল্লির সফরজং হাসপাতালে ভরতি করা হয়েছিল। রাতেই তিনি হাসপাতালের আটতলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। হাসপাতাল সূত্রে খবর ওই ব্যক্তির বয়স ৩৫ বছর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ওই ব্যক্তি সম্প্রতি অস্ট্রেলিয়ার সিডনি থেকে দেশে ফিরেছিলেন। ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পরই তাঁর স্ক্রিনিং করা হয়। তখন তাঁর তীব্র মাথাব্যথা ছিল। এছাড়া শরীরের তাপমাত্রাও ছিল বেশি। তাই বিমানবন্দর কর্তৃপক্ষ তাঁকে চিকিৎসকের পরামর্শ নেওয়ার কথা বলে। তাঁর শরীরে করোনা ভাইরাস বাসা বেঁধেছে, এমন সন্দেহ থেকে তাঁকে হাসপাতালে ভরতির নির্দেশ দেন চিকিৎসকরাও। বুধবার রাত ৯টা নাগাদ তাঁকে দিল্লির সফরজং হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতালের আইসোলেশন বিভাগেই রাখা হয়েছিলেন ওই ব্যক্তিকে। সোয়াব পরীক্ষার জন্য তাঁর লালারসের নমুনা সংগ্রহ করেন হাসপাতালের কর্মীরা। সেটি পরীক্ষাকেন্দ্রে পাঠিয়েও দেওয়া হয়। কিন্তু তিনি যে করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারেন, তা মন থেকে মেনে নিতে পারছিলেন না ওই ব্যক্তি। তাই নমুনা সংগ্রহ করে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যে হাসপাতালের আটতলা থেকে তিনি ঝাঁপ দেন।

[ আরও পড়ুন: প্রাকৃতিক বিবর্তনের ফসল করোনা ভাইরাস, প্রকাশ্যে নয়া তথ্য ]

ভারতে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১৬৮ ছুঁয়েছে। চণ্ডীগড়ে বৃহস্পতিবার একজনের দেহে করোনা হদিশ মিলেছে। তেলেঙ্গানায় ইন্দোনেশিয়ার সাত নাগরিকের দেহে পাওয়া গিয়েছে Covid-19। প্রাণঘাতী এই ভাইরাসের থাবার মৃত্যু হয়েছে তিন জনের। তাঁরা কর্ণাটক, দিল্লি ও মহারাষ্ট্রের বাসিন্দা। করোনা আতঙ্কে নয়ডা, উত্তরপ্রদেশ, রাজস্থান-সহ একাধিক জায়গায় ১৪৪ ধারা জারি হয়েছে। পশ্চিমবঙ্গেও সমস্ত স্কুল-কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে। সুরক্ষিত ও সচেতন থাকতে নাগরিকদের উদ্দেশ্যে নির্দেশিকা জারি করেছে কেন্দ্র ও রাজ্য সরকার।

[ আরও পড়ুন: করোনা আতঙ্ক LIVE: দিল্লির হাসপাতালে আত্মঘাতী করোনা আক্রান্ত সন্দেহে ভরতি যুবক ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement