BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বৃষ্টিতেও তুমুল রোম্যান্স, এই দশ নায়িকার শরীরী আঁচে মাত বলিউড

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 3, 2017 6:16 am|    Updated: July 3, 2017 6:55 am

10 Bollywood beauties who rocked hearts with rainy look

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সঙ্গে বৃষ্টির এক অদ্ভুত কানেকশন। বৃষ্টিস্নাত নায়িকা যতবার এসেছে বড়পর্দায়,ততবার মাতিয়ে দিয়েছে দর্শকদের। রাজ কাপুর থেকে শুরু করে বর্তমান ছবির পরিচালকরা প্রায় সবাই রোম্যান্টিক গানের দৃশ্যে নায়িকাদের ভিজিয়েছেন বৃষ্টিতে। এক ‘লড়কি ভিগি ভাগি সি’, ‘পেয়ার হুয়া ইকরার হুয়া’ থেকে শুরু করে হালফিলের ‘তুম হি হো’ বৃষ্টির ফোঁটায় ফোঁটায় রয়েছে রোম্যান্টিসিজমের মাদকতা। আর বৃষ্টির রোম্যান্টিক গানে নায়িকার পরনে শাড়ির থেকে সেক্সি আর কিই বা হতে পারে। চলুন চোখ রাখা যাক বলিউডের সেইসব রোম্যান্টিক গানে যেখানে স্ক্রিনের উষ্ণতা বাড়িয়েছেন বৃষ্টিস্নাত নায়িকারা।

ক্যাটরিনা কাইফ- বলিউডে তাঁর অভিনয় নিয়ে নানা সমালোচনার মুখে পড়তে হলেও সেক্স অ্যাপিলে তিনি মাত দিয়েছেন বহু অভিনেত্রীকে। ‘দে দন দনা দন’ ছবিতে বৃষ্টিস্নাত ক্যাটরিনার সঙ্গে অক্ষয়ের রোম্যান্স বাড়িয়েছে উষ্ণতার পারদ।

করিনা কাপুর খান- ‘চামেলী’ ছবিতে বৃষ্টিতে করিনার সেই নাচ ভোলা প্রায় অসম্ভব। তাঁর কেরিয়ারের অন্যতম সেরা এই ছবির গানে তিনি ছিলেন মোহময়ী।

বিদ্যা বালান তবে এদের কারোর থেকে কম যান না বিদ্যা বালান। অফস্ক্রিন থেকে অনস্ক্রিন তাঁর শাড়ি চর্চায় থাকে সবসময়ই। বলিউডের তিনি একমাত্র যিনি বুঝিয়ে দিয়েছেন ওয়েস্টার্ন নয়, শাড়িতেই ভারতীয় মেয়েদের যৌন আবেদন সবচেয়ে বেশি। ‘ডার্টি পিকচার’-এ তাঁর সেই লাল শাড়ি তারই প্রমাণ।

ঐশ্বর্য রাই বচ্চন ‘গুরু’ ছবির ‘বরসো রে মেঘা’, বলিউডের অন্যতম সেরা বৃষ্টির গান। পুরো গান জুড়েই ঐশ্বর্যার মোহময় আবেদন ছিল নজরকাড়া।

কাজল- ‘কুচ কুচ হোতা হে’ ছবিতে শাহরুখ কাজলের রোমা ন্সের সেই দৃশ্য মনে আছে নিশ্চয়! বৃষ্টিই মিটিয়ে দিয়েছিল রাহুল অঞ্জলির মধ্যেকার দূরত্ব।

সোনালী বেন্দ্রে- আমির খান ও সোনালি বেন্দ্রে যে এতটা রোমান্টিক জুটি , তা বোধ হয় এই গানটা না দেখলে ভাবাই যেত না।

রবিনা ট্যান্ডন- বলিউডের রেইন কুইন বললে বোধ হয় ভুল হবে না রবিনা ট্যান্ডনকে। হলুদ শাড়িতে বৃষ্টিতে ভেজা রবিনার যৌন আবেদনে ভরপুর ‘টিপ টিপ বরসা পানি’ বলিউডের অলটাইম হিট গান।

মাধুরী- তিনি গান গাইলেই নাকি বৃষ্টি আসে, না এ দাবি আমার নয়, ‘দিল তো পাগল হে’ ছবিতে এই দাবি করেছেন শাহরুখ খান। তিনি মাধুরি দীক্ষিত।

শ্রীদেবী- মিস্টার ইন্ডিয়ার এই গানে রোমান্স করার জন্য কোনও হিরোর দরকার পড়েনি শ্রীদেবীর। হিরো অনিল কাপুরের কথা ভেবেই নীল শাড়িতে কাঁপিয়ে দিয়েছিলেন বৃষ্টিস্নাত শ্রীদেবী।

স্মিতা পাটিল- বলিউডের অন্যতম সেনসেশন স্মিতা পাটিল। তাঁর যৌন আবেদনকে টেক্কা দেওয়া এককথায় ছিল অসম্ভব। ‘আজ রপট যায়ে’ গানে বৃষ্টিতে স্মিতার সেই রোমান্টিক আবেদন থেকে মুখ ফেরানো প্রায় অসম্ভব ছিল ভারতীয় দর্শকদের।

জিনাত আমান- ভারতের সর্বকালের সেরা অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম, না শুধু অভিনয়ের জোড়ে নয়, তাঁর সেক্স অ্যাপিল সহজেই পিছনে ফেলে দিয়েছে তাঁর সমসাময়িক অভিনেত্রীদের। এমনকী আজকের দিনেও যেকোন অভিনেত্রীকে মাত দিতে পারেন জিনাত আমান।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে