BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! নার্গিসকে ক্যাটরিনা ভেবে এ কী করলেন ভক্ত!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 2, 2017 11:04 am|    Updated: July 2, 2017 11:04 am

A fan thought Nargis Fakhri is lookalike Katrina Kaif

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে কোন সেলিব্রিটিকে দেখলে সবারই ইচ্ছে করে তাঁর সঙ্গে একটা ছবি তুলতে। তারমধ্যে সেলিব্রিটি যদি থাকেন হাতের নাগালে তাহলে তাঁর সঙ্গে সেলফি তোলার সুযোগ কি আর ছাড়া যায়! সে সুযোগ অবশ্য ছাড়তেও চাননি এই ফ্যান। পছন্দের সেলেবকে দেখে মোবাইল হাতে এগিয়ে আসেন তড়িঘড়ি, কিন্তু এরপর কি হল শুনে আপনিও চমকে যাবেন। নার্গিস ফাকরিকে ক্যাটরিনা কাইফ বলে বসলেন এই ফ্যান।

DDtIE1AU0AE0obd

সম্প্রতি নিজের অফিশিয়াল টুইটার পেজে এই ঘটনার কথা লেখেন নার্গিস। নার্গিস জন্মসূত্রে আমেরিকান ও ক্যাটরিনা ব্রিটিশ। তাঁদের মধ্যে বেশ কিছুটা মিল থাকলেও নার্গিসকে যে ক্যাটরিনা ভেবে কেউ ভুল করতে পারেন তা নার্গিস নিজেও কখনও ভাবতে পারেননি। যদিও পরিস্থিতি কিছুটা সামলে ফেলেছিলেন তিনি। ঐ ফ্যানকে তিনি জানিয়ে দেন, যে তিনি ক্যাটরিনা নন, তিনি নার্গিস। এটা জানার পরে ঐ ব্যক্তি যা করলেন তা সত্যিই হাস্যকর। তিনি নার্গিসের কাছে আবেদন করেন তাঁর সঙ্গে একটা সেলফি তোলার জন্য কারণ তিনি ক্যাটরিনা কাইফের মতো দেখতে।

[মেলবোর্ন ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধন হবে এই ভারতীয় ছবি দিয়ে]

 

টুইটারে নার্গিসের এই পোস্টে আবার তাঁর আরেক ফ্যান লেখেন, সত্যিই সত্যিই নার্গিস আর ক্যাটরিনাকে অনেকটা একরকম দেখতে। তবে তাঁরা দুজনেই স্টাইলে ভিন্ন এবং প্রকৃত অর্থে সুন্দরী। তবে ভুলভ্রান্তি যাই হোক না কেন এই ফ্যানের হাত ধরেই আবার খবরে ফিরলেন নার্গিস। উদয় চোপড়ার সঙ্গে ব্রেকআপের পর প্রায় বলিউড ছেড়েই চলে গিয়েছিলেন এই অভিনেত্রী। তবে এবার আবার দেশে ফিরে এসে সবকিছু নতুন ভাবে শুরু করার পথে নার্গিস ফাকরি।

[আইনি গেরোয় অক্ষয়ের ‘টয়লেট এক প্রেম কথা’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে