BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

আমি নই, আমিরই ভারতের একমাত্র ‘গ্রেট অ্যাক্টর’: অমিতাভ বচ্চন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 2, 2016 6:32 pm|    Updated: January 11, 2021 5:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সহ-অভিনেতাদের প্রশংসা কেমন করে করতে হয়, এই জিনিসটা অমিতাভ বচ্চনের কাছ থেকে শেখার আছে! শুধু সহ-অভিনেতাই নয়, এক ছবিতে কাজ না করলেও বলিউডের গুণীজনের তারিফ করতে ভোলেন না অমিতাভ বচ্চন। ‘কুইন’ ছবির পরেই যেমন প্রভূত প্রশংসা আর উৎসাহ মিশিয়ে কঙ্গনা রানাউতকে হাতে লেখা এক চিঠি পাঠিয়েছিলেন তিনি!
তবে, এবারে এ কী বললেন তিনি? একটু বেশিই প্রশংসা কি করলেন না সহ-অভিনেতা আমির খানের?
আপাতত, বিগ বি আর আমির- দু’জনেই অভিনয় করছেন যশ রাজ ফিল্মসের একটি প্রযোজনায়। ছবির নাম ‘ঠাগস অফ হিন্দোস্তান’। ‘ধুম ৩’ বানিয়ে নাম কিনেছিলেন যিনি, সেই বিজয় কৃষ্ণ আচার্য রয়েছেন ছবি পরিচালনার দায়িত্বে।
স্বাভাবিক ভাবেই ছবিটি নিয়ে কী ভক্ত, কী সমালোচক, কী সাংবাদিক- সবার কৌতূহল তুঙ্গে! কেন না, এর আগে শাহরুখ খান আর সলমন খানের সঙ্গে কাজ করে ফেলেছেন বিগ বি। বাকি ছিলেন শুধু আমির খান! এবারে সেই অঙ্কও মিলে গেল। ফলে, একটি সাংবাদিক সম্মেলনে আমিরের সঙ্গে অভিনয় করতে কেমন লাগছে তাঁর, এই প্রশ্নটার মুখোমুখি হতেই হল তাঁকে! প্রশ্নকর্তা জানতে চেয়েছিলেন, তাঁর মতো একজন গ্রেট অ্যাক্টরের আমিরের সঙ্গে কাজ করতে কেমন লাগছে?
”আমিরই একমাত্র গ্রেট অ্যাক্টর তকমাটার অধিকারী, আমি নই! ওঁর পারফরম্যান্স তো বটেই, এমনকী অন্য ছবিও আমার খুবই ভাল লাগে। আমির বরাবরই একজন সর্বজনস্বীকৃত অভিনেতা এবং মহান তারকা”, সবিনয়ে বিগ বি-র প্রত্যুত্তর!
বলিউড যদিও বলছে, এভাবে আমিরের প্রশংসা করে পরোক্ষে শাহরুখ খানকে ছোট করলেন বিগ বি! শাহরুখের সঙ্গে তাঁর বিবাদ দীর্ঘদিনের! সুযোগ পেয়ে তাই সেটার সদ্ব্যবহার করলেন মাত্র!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement