BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জানেন, কেন এই অ্যাওয়ার্ড সেরিমোনিতে উপস্থিত থাকবেন আমির?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 21, 2017 3:44 pm|    Updated: June 3, 2019 6:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি পারফেকশনিস্ট। যেখানেই হাত দেন, তা নিখুঁত করাই লক্ষ্য থাকে। আরেকজন আবার দেশকে বিশ্বসেরা করেছিলেন। কথা হচ্ছে খেলা ও বিনোদন জগতের দুই তারকা আমির খান ও কপিল দেবের। তাঁদের সাফল্যকেই সম্মান জানানো হচ্ছে।

[বেতনের ২৫ % খোরপোশ দিতে হবে প্রাক্তন স্ত্রীকে, নির্দেশ সুপ্রিম কোর্টের]

৭৫তম মাস্টার দীননাথ মঙ্গেশকর পুরস্কারে সম্মানিত করা হতে চলেছে দুই তারকাকে। ২৪ এপ্রিল মুম্বইয়ে একটি অনুষ্ঠানে তাঁদের এই বিশেষ পুরস্কারে ভূষিত করা হবে। গত বছরের সুপারহিট ছবি ‘দঙ্গল’-এর জন্য এবং ভারতীয় ক্রিকেটে অসামান্য অবদানের জন্য বিশেষ পুরস্কার তুলে দেওয়া হবে তাঁদের হাতে। এই দুই কিংবদন্তি ছাড়াও হিন্দি ছবিতে অবদানের জন্য মাস্টার দীননাথ বিশেষ পুরস্কারে সম্মানিত করা হবে দক্ষিণী অভিনেত্রী বৈজয়ন্তীমালাকে। এর পাশাপাশি সাহিত্য, থিয়েটার ও সঙ্গীত জগতের বিশিষ্টদেরও পুরস্কৃত করা হবে।

[সঙ্গী কি অফিসে পরকীয়ায় লিপ্ত? কোন লক্ষণে বুঝবেন?]

সোমবার মুম্বইয়ের জমকালো অনুষ্ঠানে পুরস্কৃত করা হবে স্বেচ্ছাসেবী কিশোর দেশপাণ্ডে, বিশ্বনাথ করদ, সাহিত্যিক বিজয় রাজধক্ষকেও। বাংলার জনপ্রিয় সঙ্গীত শিল্পী কৌশীকি চক্রবর্তীকে তাঁর সঙ্গীতের জন্য সম্মান জানানো হবে। মাস্টার দীননাথ স্মৃতি প্রতিষ্ঠান এবং হৃদয়েশ আর্টসের তরফে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এমনিতে বলিউডের আর পাঁচটা অ্যাওয়ার্ড সেরিমোনিতে উপস্থিত থাকেন না আমির। কিন্তু ধারে-ভারে, ঐতিহ্য- মর্যাদায় এই পুরস্কার একেবারেই স্বতন্ত্র। আর তাই এই পুরস্কার নিতে উপস্থিত থাকবেন আমির।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement