১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালে ঝড় তুলল আমির-কিরণের প্রকাশ্য চুমু!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 21, 2016 6:51 pm|    Updated: October 21, 2016 6:51 pm

Aamir Khan And Kiran Rao Shared A Sweet Kiss At MAMI’s Opening Ceremony

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে চুমু যে এর আগে খাননি কিরণ রাও আর আমির খান, তা কিন্তু নয়। তাহলে জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালে তাঁদের চুমু ঘিরে এত কথা কেন?
বাচ্চারা নিজের পায়ে দাঁড়ালে কার না ভাল লাগে বলুন তো? এই মামি বা মুম্বই ফিল্ম ফেস্টিভ্যাল তো কিরণ রাওয়ের সন্তানের মতোই! তিনি আর ফিল্মফেয়ার পত্রিকার সম্পাদক অনুপমা চোপড়া মিলে অনেক কষ্টে এই চলচ্চিত্র উৎসবকে দিয়েছেন আন্তর্জাতিক তকমা। তাঁদের অনেক মেহনতে সাবালক হয়েছে মুম্বই চলচ্চিত্র উৎসব। এবারে সে পা দিল ১৮ বছরে। অতএব, কিরণ রাওয়ের আনন্দের কারণ তো রয়েছেই!
সেই আনন্দ দ্বিগুণ হয়েছে চলচ্চিত্র উৎসবে আমির খানের ছবি ‘দঙ্গল’-এর ট্রেলার মুক্তিকে কেন্দ্র করে। তবে এই ‘দঙ্গল’-এর ট্রেলার মুক্তির আনন্দ তো শুধু কিরণের একার নয়! থাকলেনই বা তিনি ছবি তৈরির নেপথ্যে! তাঁর চেয়েও আনন্দ অনেকগুণ বেশি আমির খানের! কেন, তাও বলতে কসুর করছেন না বলিউডের নিন্দুকরা!

aamirkhan1-web
নিন্দুকদের দাবি, ‘দঙ্গল’ ছবি নিয়ে খুব ভদ্র ভাবে একটা ঠোকাঠুকি চলছিল সলমন খান আর আমির খানের মধ্যে। ‘দঙ্গল’ আগেই মুক্তি পাওয়ার কথা ছিল, ‘সুলতান’-এর কথা ভেবে মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়। সেই ‘সুলতান’ আগে মুক্তি পেয়ে সমালোচকদের প্রশংসা কিন্তু কুড়াতে পারেনি। সেই দিক থেকে সমালোচকদের অনেক বেশি পছন্দ হয়েছে ‘দঙ্গল’। তাঁদের মুগ্ধ করেছে ছবির সুপ্ত নারীবাদ।
ফলে, জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালে যখন মুক্তি পেল ‘দঙ্গল’-এর ট্রেলর, আবেগ ও আনন্দ কোনওটাই ধরে রাখতে পারেননি কিরণ আর আমির! ধরে রাখার প্রয়োজনও বোধ করেননি! যার বহির্প্রকাশ ঘটল প্রকাশ্য চুমুতে। ছবিটা দেখুন, বুঝতে পারবেন কেমন নিজেদের কাজে আর নিজেদের মাঝে মগ্ন হয়ে আছেন তাঁরা!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে