Advertisement
Advertisement
Aamir-Kiran

‘ডিভোর্সটা কি নাটক ছিল?’, ভোটকেন্দ্রেও প্রাক্তন স্ত্রী কিরণকে নিয়ে গিয়ে খোঁটা শুনলেন আমির

ভোট দিয়ে কী বললেন মিস্টার পারফেকশনিস্ট?

Aamir Khan, Kiran Rao show their inked finger after casting votes
Published by: Sandipta Bhanja
  • Posted:May 20, 2024 4:05 pm
  • Updated:May 20, 2024 4:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ে ইরা খানের বিয়ের সময়ই বিগ ফ্যাট হ্যাপি ফ্যামিলি হিসেবে একফ্রেমে ধরা দিয়েছিলেন আমির খান (Aamir Khan), কিরণ রাওরা (Kiran Rao)। বিয়ের অনুষ্ঠানে প্রাক্তন স্ত্রীর সঙ্গে মিস্টার পারফেকশনিস্টের মাখোমাখো রসায়ন, খুনসুঁটির ছবি-ভিডিও ভাইরাল হয়েছিল। বলিউডের কোনও হাইপ্রোফাইল অনুষ্ঠান হোক বা সিনেমার প্রিমিয়ার, একসঙ্গেই দেখা যায় আমির-কিরণকে। এবার প্রাক্তন স্ত্রীকে নিয়ে ভোট দিতে গিয়ে খোঁটা শুনতে হল আমির খানকে।

Advertisement

পরনে কালো টি শার্ট। পোলিং বুথ থেকে বেরিয়েই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আমির খান বললেন, “সমগ্র ভারতবাসীর কাছে আমার অনুরোধ, সকলেই যেন বাড়ির বাইরে বেরিয়ে ভোট দেন। আপনাদের ভোট নষ্ট করবেন না। এই বৃহৎ গণতান্ত্রিক প্রক্রিয়ার অংশ হোন। আমাদের দায়িত্ব এটা।” কিরণও হাসিমুখে ভোটচিহ্ন দেখিয়ে ক্যামেরার জন্য পোজ দিলেন। আর বুথ থেকে সেই ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ার কটুক্তি শুনতে হল প্রাক্তন দম্পতিকে। তাঁদের একাংশের মন্তব্য, ‘আপনাদের ডিভোর্সটা কি তাহলে নাটক ছিল?’ আবার কারও প্রশ্ন, ‘কার কতদিন প্রাক্তনকে নিয়ে ঘুরবেন?’ অতীতেও অবশ্য এই কারণের জন্য খোঁটা শুনতে হয়ছে আমির-কিরণকে। এদিকে সোমবার বিকেলে সপরিবারে ভোট দিতে গিয়েছেন শাহরুখ খানও।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে ভোটকেন্দ্রে রণবীর সিং, প্রথমবার ক্যামেরায় ধরা পড়ল ‘বেবিবাম্প’]

২০২১ সালে তারকা দম্পতির ডিভোর্স হয়। তবে আইনত বিচ্ছেদ হলেও বন্ধুত্ব বজায় রেখেছেন আমির-কিরণ।
সম্পর্কের বিচ্ছেদ সততই বিরহের বটে! বিশেষত, সেই সম্পর্ক যদি প্রথমে প্রণয় এবং পরে পরিণয়ে পরিণত হয়, তাহলে মনঃকষ্ট আরও দ্বিগুণ বেড়ে যায়। যা কিনা পরবর্তীতে তিক্ততায় গড়ায়। তবে আমির খান কিন্তু এই বিষয়ে একেবারে ব্যতিক্রম। বিচ্ছেদের এত কাল বাদেও প্রাক্তন স্ত্রীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। শুধু তাই নয়, নিয়ম করে তাঁদের ২ জনের সঙ্গে সপ্তাহে দু’ দিন দেখাও করেন। বিচ্ছেদেও তিক্ততা নেই তাঁদের। তাই তো প্রাক্তনকে নিয়ে সবজায়গায় হাজির থাকেন আমির।

[আরও পড়ুন: শিবপ্রসাদের জন্মদিনে ইলিশ-তোপসের বাহারি পদ, ‘বস নন্দিতাদি’ চাইছেন, ‘ভাইয়ের মাথা ঠান্ডা হোক’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ