BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘দঙ্গল’-এর পর ফের চিনে বাজিমাত ‘সিক্রেট সুপারস্টার’ আমিরের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2018 2:56 pm|    Updated: January 26, 2018 4:23 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমন একটা শহর আছে, যেখানে এখনও চলছে ‘সিক্রেট সুপারস্টার’। পরিসংখ্যান বলছে, সেখানে ইতিমধ্যে প্রায় ২৬৪.৬১ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। না, এটা ভারতবর্ষের কোনও শহর নয়। ভারতবর্ষ থেকে অনেক দূরে, সুদূর চিনে আমির খান প্রযোজিত এবং অভিনীত বলিউড মুভি ‘সিক্রেট সুপারস্টার’ নিয়ে ঘটছে এই হইচই ঘটনা।

চিনের বক্স অফিস বলছে, যত দিন যাচ্ছে এই ছবির চাহিদা চিনের দর্শকের কাছে ক্রমাগত বেড়েই চলেছে। বলিউডের প্রখ্যাত সিনে সমালোচক তথা অ্যানালিস্ট তরণ আদর্শ এই বিষয়ে নিজের টুইটারে মন্তব্য করেছেন যে, এক সপ্তাহের শেষে ‘সিক্রেট সুপারস্টার’ চিনের বাক্স অফিসে যে অঙ্কের ব্যবসা করেছে, ততটা ব্যবসা যে এই সিনেমা করতে পারবে তা কেউ আশাই করতে পারেনি।

‘সিক্রেট সুপারস্টার’ মুক্তি পাওয়ার আগে ২০১৭ সালের মে মাসে আমির খান অভিনীত ‘দঙ্গল’ এখানে মুক্তি পেয়েছিল এবং আশাতীত ফল করেছিল বক্স অফিসে। কিন্ত ‘সিক্রেট সুপারস্টার’ও যে একইভাবে দর্শকের মনে জায়গা করে নেবে এটা স্বয়ং আমির খান, ছবিটি চিনে মুক্তি পাওয়ার আগে বুঝতেও পারেননি।

[বিকিনি পরেই গরুর সঙ্গে এ কী করলেন তরুণী?]

ইনসিয়া মলিক (জাইরা ওয়াসিম) নামক একটি সাধারণ মেয়ের বলিউডে গিয়ে অসাধারণ হয়ে ওঠার গল্প ‘সিক্রেট সুপারস্টার’, পাশাপাশি তাঁর মায়ের লড়াইও প্রাধান্য পেয়েছে এই গল্পে।কিন্ত সেই সাধারণ গল্প যে এভাবে সুদূর চিনে সাড়া ফেলবে তা সত্যিই অভাবনীয়।সম্ভবত সেই কারণেই এবার আর শুধু আমির খানেই থেমে নেই বিষয়টা, ইন্ডাস্ট্রিতে কানাঘুষো শোনা যাচ্ছে আগামী ২ মার্চ নাকি সলমান খান অভিনীত ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘বজরঙ্গি ভাইজান’ মুক্তি পাবে চিনে। এবার দেখার আমির খানের মতই চিনের বক্স অফিসে কতটা সাফল্য পায় ভাইজানের ‘বজরঙ্গি ভাইজান’।

[প্রতিবাদের আগুনেও রাজপুত শৌর্যের গাথাই তুলে ধরল ‘পদ্মাবত’]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement