BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সম্পর্কে ফাটল? অযাচিত প্রশ্নের কড়া জবাব দিলেন অভিষেক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 24, 2018 2:38 pm|    Updated: September 10, 2020 11:46 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা বলিউডের শাহেনশা। মা খ্যাতনামা অভিনেত্রী। স্ত্রীর সৌন্দর্য, অভিনয়ের কদর সারা বিশ্বে। এমন পরিবারে অপেক্ষাকৃত কম খ্যাতি নিয়ে থাকার জ্বালা অভিষেক বচ্চন ভালই জানেন। অবশ্য এতে তাঁর কোনও আপত্তি নেই। কারণ নিজের পরিবার নয়ে গর্বিত অভিষেক বচ্চন। তাই নেটদুনিয়ায় যতবার তাঁকে কটাক্ষের পাত্র হতে হয়েছে, ততবার গর্জে উঠেছেন তিনি। যাবতীয় সমালোচনার জবাব দিয়েছেন। এবারও তাই দিলেন অভিনেতা। তাঁর ও ঐশ্বর্যের সম্পর্কে ফাটল ধরেছে, এমন খবরের জন্য এক সংবাদমাধ্যমকে একহাত নিলেন জুনিয়র বচ্চন।

[মহানায়ককে যদি কাছে পেতেন, কী করতেন এই প্রজন্মের নায়িকারা?]

ব্র্যান্ডের প্রচারের জন্য প্যারিস গিয়েছিলেন ঐশ্বর্য। সঙ্গে নিয়ে গিয়েছিলেন মেয়ে আরাধ্যাকে। ওদিকে বাবা অমিতাভের সঙ্গে অভিষেক গিয়েছিলেন রাশিয়া। বিশ্বকাপ পর্ব শেষ হতেই সিনিয়র বচ্চন যোগ দেন ‘ব্রহ্মাস্ত্র’র শুটিংয়ে। আর জুনিয়র বচ্চন চলে যান প্যারিস। মেয়ে ও স্ত্রীর সঙ্গে সময় কাটান। সম্প্রতি তিনজন মুম্বই ফেরেন। তখনই ঘটনার সূত্রপাত। এক সংবাদমাধ্যম দাবি করে, বিমানবন্দরেই ঐশ্বর্যের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অভিষেক। এর মধ্যেই আরাধ্যার হাত ধরতে গিয়েছিলেন অভিষেক। কিন্তু অ্যাশ স্বামীকে মেয়ের হাত নাকি ধরতেই দেননি।

এমন খবর অভিষেকের নজরে আসতে সময় লাগেনি। টুইটের মাধ্যমে সংবাদমাধ্যমের ভিত্তিহীন খবরের তীব্র সমালোচনা করেন অভিষেক। ব্যঙ্গ করে লেখেন, বিতর্কের গুরুত্ব তিনি ভালই বোঝেন, কিন্তু ক্ষতি করার চেষ্টা না করে একটু দায়িত্ববোধ নিয়ে সমস্ত কাজ করলে তা প্রশংসার যোগ্য হত।

প্রসঙ্গত, প্রখ্যাত পরিবারের সন্তান হওয়ায় বরাবরই সমালোচনার শিকার হতে হয়েছে অভিষেককে। কিন্তু অভিনেতা তা বিশেষ গায়ে মাখেননি। কিন্তু পরিবারের উপর আক্রমণ হলেই সোজা ব্যাটে সমস্ত সমালোচনার জবাব দেন তিনি। এর আগেও আরাধ্যাকে যখন কটাক্ষের শিকার হতে হয়েছিল। কড়া ভাষায় জবাব দিয়েছিলেন জুনিয়র বচ্চন। এবার নিজের সম্পর্কের ফাটলের ভুয়ো খবরের বিরুদ্ধে সোচ্চার হলেন। সেপ্টেম্বরেই মুক্তি পাবে অভিষেকের ‘মনমর্জিয়া’। বহুদিন পর ফের বড়পর্দায় দেখা যাবে বচ্চন-পুত্রকে। তার প্রস্তুতিতেই আপাতত মন দিতে চান অভিনেতা।

[‘পিয়া রে’ দেখে কী বলল তাঁর সবচেয়ে বড় সমালোচক, ফাঁস করলেন শ্রাবন্তী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement