BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফুটবল নিয়ে পরমের নয়া ছবি ‘খেলেছি আজগুবি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 27, 2018 10:13 am|    Updated: February 27, 2018 1:31 pm

Actor-Director Parambrata Chattopadhyay to start filming ‘Khelechi Aajgubi’

বিদিশা চট্টোপাধ্যায়: আবার ‘লড়াই’ শুরু অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। ২ মার্চ মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত বলিউড ফিল্ম ‘পরি’ আর ৫ মার্চ থেকে পরমব্রত পরিচালিত পঞ্চম ছবি ‘খেলেছি আজগুবি’-র শুটিং শুরু হচ্ছে। হ্যাঁ, খেলা এই ছবির কেন্দ্রে। ‘লড়াই’-এর পর আবার ফুটবল নিয়ে ছবি করতে চলেছেন তিনি। এবং এই ছবিতে পরমব্রত অভিনয়ও করবেন, এক ট্যাক্সি ড্রাইভারের চরিত্রে।

ছবির গল্প একজন আফ্রিকান যুবককে নিয়ে, যার নাম ‘খেলেছি আজগুবি’। যে কলকাতায় আসে তার ব্যক্তিগত কাজ নিয়ে। এই চরিত্রে দেখা যাবে ব্রাজিলের ফুটবলার কাম সুপারমডেল ব্রুনো ভেনচুরাকে। তার সঙ্গে বন্ধুত্ব হয় ট্যাক্সিওয়ালা রাজুর(অভিনয়ে পরমব্রত)। একটি ভুল বোঝাবুঝির কারণে ‘খেলেছি’-কে ফুটবলার বলে ধরে নেওয়া হয়। তারপরই শুরু হয় কমেডি এবং ক্রাইমের রোলার কোস্টার রাইড। ফুটবল-পাগল কলকাতা শহরে ‘খেলেছি’ তখন স্টার। দুই দল ‘ইয়াংবেঙ্গল’ এবং ‘নতুন বাগান’- কোন টিমে ‘আজগুবি’ খেলবে সেই নিয়ে জল্পনা-কল্পনা তুঙ্গে। দুই দলের কোচের চরিত্রে খরাজ মুখোপাধ্যায় এবং পরান বন্দ্যোপাধ্যায়। শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যাবে ‘পি.কে’-দার চরিত্রে। যাঁর পূর্বপুরুষ হয়তো জমিদার ছিলেন, কিন্তু ‘পি.কে-দা’ এখন মাদক ব্যবসার সঙ্গে যুক্ত।

[মৃত্যুর দু’দিন পরও ফিরল না দেহ, আরও জ শ্রীদেবীর মৃত্যুরহস্য]

পরমব্রত জানালেন,“ছবিটা একটা আউট অ্যান্ড আউট সিচুয়েশনাল কমেডি। খুব ফ্রেশ আইডিয়া। ফলে আমার আগ্রহ তৈরি হয়েছিল। একটা গতিময় থ্রিলার কাম কমেডি, আর ব্যাকড্রপে কলকাতার ফুটবল, ইস্টবেঙ্গল-মোহনবাগান আর মানুষের উত্তেজনা। ছবির কেন্দ্রে একটি আফ্রিকান ছেলে, এক স্ট্রিট স্মার্ট ট্যাক্সি ড্রাইভার এবং এক সাংবাদিক। কিন্তু এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে খরাজদা, পরানদা, শান্তিদা এবং শাশ্বতকে। কোথাও বৃহত্তর মানবতার কথাও বলা আছে ছবিতে, কিন্তু সেটা খুব সাবলাইম লেভেলে। ‘টেন ফিল্মস’ এবং ‘মোজো প্রোডাকশনস’-এর সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুশি।”

‘মোজো প্রোডাকশনস’-এর জয় বি. গাঙ্গুলি জানালেন, ‘ফুড ফিল্ম-এর পর খেলা নিয়ে ছবি করতে আমরা উৎসাহী। ছবিটা ২১তম ফিফা ওয়ার্ল্ড কাপের সময়ে রিলিজ করতে চাই। ওই সময়ে ফুটবলকে ঘিরে যে উন্মাদনা থাকে সেটা আমাদের ছবির সঙ্গে স্পিরিট এবং মুডের সঙ্গে ভাল যায়। ছবিতে তিনটে ফুটবল ম্যাচও থাকবে।’ ‘খেলেছি আজগুবি’-র গল্প লিখেছেন রোহন ঘোষ, সঙ্গে ভাবনায় টেন ফিল্মস-এর শৌভিক বসুও। সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে। ছবির মিউজিক করছেন অর্ক মুখোপাধ্যায়, নীল দত্ত এবং নবারুণ। অরিজিৎ সিং, অনুপমের গান থাকবে ছবিতে। এবার খেলার মহড়া শুরু কলকাতা থেকে।

[চাঁদনি এসেও এল না তাঁর জীবনে…]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×