BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রয়াত অভিনেত্রী সুচেতা চক্রবর্তী, টেলিজগতে শোকের ছায়া

Published by: Bishakha Pal |    Posted: August 16, 2018 11:36 am|    Updated: August 16, 2018 12:08 pm

Actress Sucheta Chakrobarti passes away

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  শরীরে বাসা বেঁধেছিল কর্কটরোগ। চলে গেলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সুচেতা চক্রবর্তী। বুধবার, স্বাধীনতা দিবসের দিন শেষনিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

দীর্ঘদিন ধরে বাংলা টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত ছিলেন সুচেতা চক্রবর্তী। অনেক ধারাবাহিকে অভিনয় করেন তিনি। টেলিভিশনে তিনি ছিলেন জনপ্রিয় মুখ। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আঁচল’-এ সুচেতার অভিনয় প্রশংসা কুড়িয়েছিল দর্শকদের।  ‘জয়া’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘সৌভাগ‍্যবতী’, ‘বেনেবউ’-এর মতো ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। কলকাতার বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে সঞ্চালিকা হিসেবেও দেখা গিয়েছে একাধিকবার। নাচেও সমান পারদর্শী ছিলেন এই অভিনেত্রী। তাঁর একটি নাচের স্কুলও ছিল।

বলিউডে জোর গুঞ্জন, ২৬ বছর পর ছোটপর্দায় ফিরতে চলেছেন শাহরুখ ]

স্বভাবে বেশ মিশুকে ছিলেন সুচেতা চক্রবর্তী। সমস্ত সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক ছিল তাঁর। কিন্তু ক্যানসার ধরা পড়ার পর অভিনয় জগতের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে অভিনেত্রীর। শেষের কয়েক মাস শারীরিক অবস্থার চূড়ান্ত অবনতি হয়েছিল। চিকিৎসায় তেমনভাবে সাড়াও দিচ্ছিলেন না। অনেকদিন শ‍্যুটিংয়েও আসেননি সুচেতা। শেষপর্যন্ত, বুধবার ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হার মানলেন তিনি। অভিনেত্রী সুচেতা চক্রবর্তীর মৃত্যুতে  টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে শোকের ছায়া।

৮ কোটি টাকা প্রতারণার শিকার টেলি অভিনেতা, অভিযোগ দায়ের পুলিশে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে