BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আমার সঙ্গীদের ‘ভারতের কুকুর’ বলা হয়েছে, অভিযোগ আদনানের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 7, 2018 6:53 pm|    Updated: May 7, 2018 6:53 pm

Adnan Sami’s staff ‘called Indian dogs' at Kuwait airport!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুয়েত বিমানবন্দরে অপমানিত হলেন আদনান সামি। নিজের টুইটারে এমনই অভিযোগ তুলেছেন তিনি। বলেছেন, কুয়েত বিমানবন্দরে তাঁর কর্মীদের “ভারতের কুকুর” বলা হয়েছে। আদনানের এই অভিযোগের প্রতিক্রিয়া জানিয়েছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

[ হবু বরকে আলিঙ্গন করে মেহেন্দি অনুষ্ঠানে সোনমের নাচ, দেখুন ভিডিও ]

টুইটারে সামি লিখেছেন, “ভালবেসেই আমরা আপনাদের শহরে এসেছিলাম। আমাদের ভারতীয় ভাইরা আমাদের স্বাগত জানিয়েছে। কিন্তু আপনারা কোনও সমর্থন করেননি। কুয়েত বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগ আমার স্টাফদের সঙ্গে দুর্ব্যবহার করেছে। তাদের ‘ভারতের কুকুর’ বলেছে। যখন আমরা আপনাদের যোগাযোগ করলাম, আপনারা কিছুই করেননি। কুয়েতিরা কীভাবে এত উদ্ধত হতে পারে?” কুয়েতে ভারতীয় দূতাবাসকে উদ্দেশ্য করে এই কথা লিখেছেন তিনি।

বিষয়টি প্রকাশ্যে আসার পর এ নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায় সোশাল সাইটগুলিতে। অনেকে সরাসরি টুইটারে লেখেন, যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের লজ্জা পাওয়া উচিত। ভারত আজ কোথায় দাঁড়িয়ে রয়েছে আর ভারতীয়রা কতটা সম্মান পায়, তা তারা জানে না। অনেকে আবার কুয়েতের আইন অনুসারে তাদের শাস্তির দাবি করেছেন। ঘটনার জন্য কুয়েতকে ক্ষমা চাইতে হবে বলে দাবি উঠেছে টুইটার জুড়ে।

এর জবাব দেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। আদনান শামিকে ফোন করতে বলেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী কিরণ রিজিজুও শামির সঙ্গে এনিয়ে কথা বলেন। টুইটারে তিনি শামির কাছে ক্ষমা চেয়ে নেন। সেই সঙ্গে তিনি জানান, বিষয়টি নিয়ে আদনান যেন সুষমা স্বরাজের সঙ্গে অবশ্যই কথা বলেন।

[ মিমি বা রুক্মিনী নয়, দেবের নতুন ছবির নায়িকা এই অভিনেত্রী ]

বিষয়টিতে বিদেশমন্ত্রী হস্তক্ষেপ করায় আপ্লুত আদনান সামি। রিজিজুকে টুইটারে তিনি লেখেন, সুষমা স্বরাজ তাঁর কর্মীদের যত্ন নিচ্ছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে