BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুই খানকে এক ফ্রেমে আনতে লেগে গেল ২৫ বছর সময়!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 11, 2017 9:11 am|    Updated: February 11, 2017 12:46 pm

After 25 years Aamir Khan, Shah Rukh Khan captured in a single frame

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৫ বছর ধরে বলিউডে একসঙ্গে কাজ করছেন এই দুই খান। কোয়ি কিসি সে কম নেহি। একজন বলিউডের বাদশা। তো অপরজন মিস্টার পারফেকশনিস্ট। অথচ ২৫ বছরে এই প্রথমবার একসঙ্গে এক ফ্রেমে দেখা গেল তাঁদের। এই প্রথম একসঙ্গে ছবি তুললেন তাঁরা। আজ্ঞে! শাহরুখ আর আমিরের কথাই বলা হচ্ছে। আর এই ছবিটি যে আমির-এসআরকের একসঙ্গে প্রথম ছবি। তা নিয়ে কোনও বিতর্ক থাকতেই পারে না। কারণ ছবিটি টুইট করেছেন শাহরুখ খান নিজে।

সম্প্রতি দুবাইয়ে উদ্যোগপতি অজয় বিজলির বার্থ ডে পার্টিতে গিয়েছিলেন আমির ও শাহরুখ। সেখানেই ২৫ বছরের ‘বাধা’ কাটিয়ে একসঙ্গে ফ্রেমবন্দি হলেন এই দুই তারকা।

srk_web

ছবিটি টুইট করে শাহরুখ লিখেছেন, “আমরা একে অপরকে ২৫ বছর ধরে চিনি। অথচ এই প্রথম আমরা একসঙ্গে ছবি তুললাম। রাতটা খুব মজার ছিল।”

ছবিটি সামনে আসতেই লাইক, রিটুইটের বন্যা বয়ে যায়। হবে না-ই বা কেন। শাহরুখ-আমির ভক্তদের আলাদা লবি হতেই পারে। কিন্তু দু’পক্ষই জানে, তাদের ফেভারিট হিরো এখনও বক্স অফিস দাপাতে পারে অনায়াসে। বলিউডের তিন খান, শাহরুখ-আমির-সলমন। সলমনের সঙ্গে বাকি দুই খান চুটিয়ে কাজ করেছেন। কিন্তু আমির আর শাহরুখকে একসঙ্গে বড় পর্দায় আনতে পারেননি কেউই। ২৫ বছর সময় লাগলেও ফাইনালি তা সম্ভব হল! থ্যাঙ্কস টু অজয় বিজলি।

শাহিদকে চুমু খাওয়া বিশ্রী অভিজ্ঞতা, বিস্ফোরক কঙ্গনা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে