BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘গোয়েন্দা গিন্নি’র পর এবার দ্বৈত চরিত্রে ছোটপর্দায় ইন্দ্রাণী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 22, 2017 10:42 am|    Updated: September 22, 2017 10:42 am

After ‘Goyenda Ginni’ Indrani Halder to act in ‘Seemarekha’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ছোটপর্দায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। ছোটপর্দায় কামব্যাক করেই বাজিমাত করেছেন তিনি। প্রথম সপ্তাহ থেকেই তাঁর মেগা সিরিয়াল ‘গোয়েন্দা গিন্নি’  টিআরপির নিরিখে ছাপিয়ে গিয়েছিল বাকি সিরিয়ালকে। একহাতে ঘরকন্না আর গোয়েন্দাগিরি সামলে এককথায় সবাইকে মাত দিয়েছিলেন ইন্দ্রাণী। জনপ্রিয়তায় ছাপিয়ে গিয়েছিলেন অন্যান্য অভিনেত্রীকে। কয়েকমাস আগেই শেষ হয়ে গিয়েছে এই মেগা। তারপর শোনা যাচ্ছিল খুব শীঘ্রই আসতে চলেছে ‘গোয়েন্দা গিন্নি’র দ্বিতীয় সিরিজ। তবে দ্বিতীয় সিরিজ আসার আগেই অন্য এক মেগা সিরিয়াল নিয়ে হাজির তিনি।

[টানটান অ্যাডভেঞ্চারের রসদ নিয়ে টিজারে হাজির দেবের ‘AMAZON অভিযান’]

এর আগে ‘গোয়েন্দা গিন্নি’ মেগা সিরিয়ালে একদিকে বাড়ির গিন্নি হয়ে পরিবারের দায়িত্ব সামলানো, অন্যদিকে গোয়েন্দা হয়ে হাজারও রহস্যের সমাধান করা পরমা চরিত্রটিকে ঘরে ঘরে সাফল্যের সঙ্গে পৌঁছে দিয়েছিলেন তিনি। এবার আর প্রতীকী নয়, একেবারে দ্বৈত চরিত্রেই দেখা যাবে ইন্দ্রাণীকে। মেগাসিরিয়ালটির নাম ‘সীমারেখা’। পারিবারিক এই গল্পে সীমা ও রেখা দুই বোন। একজন খুবই ঘরোয়া, আরেকজন আধুনিকা। এই গল্পের একটি চরিত্র যে একটু নেগেটিভ তা মেগার প্রোমো থেকেই স্পষ্ট। ইন্দ্রাণীর পাশাপাশি এই মেগায় মুখ্য পুরুয চরিত্রে থাকছেন বাদশা মৈত্র। সোশ্যাল সাইটে সেই প্রোমো প্রকাশ করলেন অভিনেত্রী নিজেই।

[ফের প্রেমে পড়লেন রণবীর কাপুর?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে