BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মেয়ের প্রেমের পথে কাঁটা হয়ে দাঁড়ালেন শ্রীদেবী!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 11, 2016 1:40 pm|    Updated: November 11, 2016 1:40 pm

After Jhanvi’s intimate pictures with bf gets leaked, Sridevi imposes 'NO BF' clause

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী-ই বা এমন হয়েছিল! দু’-একটা চুমু বই তো কিছু নয়! কিন্তু, তাতেই রেগে আগুন হয়ে উঠেছেন শ্রীদেবী। জারি করেছেন ফরমান- বয়ফ্রেন্ডের সঙ্গে আর দেখা করা চলবে না!
নায়িকা হয়েও বড় মেয়ে জাহ্নবীকে কেন এমন কড়া শাসনে বাঁধছেন শ্রীদেবী? তাঁর তো এটা জানাই যে সংবাদমাধ্যম সেলিব্রিটিদের ব্যক্তিজীবনের খোঁজ করার জন্য কেমন মুখিয়ে থাকে! সেটা তো আবার ঘুরিয়ে-ফিরিয়ে সুবিধাও দেয় সেলিব্রিটিদের। তাহলে?

jhanvi1_web
বলিউডে শ্রীদেবীর ঘনিষ্ঠ-মহল বলছে, তিনি না কি অত্যন্ত রক্ষণশীল এক নায়িকা! কোনও কাজ তিনি মায়ের সঙ্গে পরামর্শ না করে করতেন না। মায়ের শাসন মাথা পেতে নিয়েই তিনি বড় হয়েছেন। সেই জন্য শাসনটাই এখন ফিরিয়ে দিচ্ছেন মেয়েদেরও!
তবে আরও একটা কারণ থাকতে পারে। শ্রীদেবী হয়তো মেয়েকে জনতার অতিরিক্ত কৌতূহল আর বিতর্কের হাত থেকে আগলেই রাখতে চাইছেন। তিনি তো ভালই জানেন, এই ভারতীয় সমাজে মেয়েদের নিয়ে কীরকম কথা চালাচালি হয়! তার উপরে ভাইরাল হয়েছে বয়ফ্রেন্ড শিখর পাহরিয়ারের সঙ্গে জাহ্নবীর ঠোঁট ছোঁওয়ার দৃশ্য! সেটা দেখে দৃশ্যসুখ পাচ্ছেন অনেক বিকৃতমনস্কও! সে সব মা হিসেবে শ্রীদেবীর ভাল না-লাগারই কথা!

jhanvi2_web
ফলে, ইচ্ছে না থাকলেও আপাতত প্রায় ঘরবন্দি হয়ে রয়েছেন জাহ্নবী। শুধু যে বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করা বন্ধ, তা-ই নয়! পাশাপাশি, মেয়ের কাছাকাছি কোনও ছেলে বন্ধুকেই ঘেঁষতে দিচ্ছেন না শ্রীদেবী! তাঁর কেবল একটাই কথা- এখন কেরিয়ারে মন দিন জাহ্নবী! অনেক ছবির অফারই আসছে এক এক করে, তার কোনও একটা সই করে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করুন তিনি!
তবে, কোন ছবি করবেন জাহ্নবী, মনে হয় সেটাও ঠিক করে দেবেন শ্রীদেবীই! রকম-সকম দেখে তো তাই মনে হচ্ছে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে