BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কল্পনা চাওলার চরিত্রেই বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 24, 2017 9:48 am|    Updated: April 24, 2017 9:48 am

After Mary Kom, Priyanka to play Kalpana Chawla in her Biopic!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বেওয়াচ’ মুক্তি পেতে পেতে মে মাস। কোয়ান্টিকোর দ্বিতীয় মরশুমের কাজও শেষ। তৃতীয় মরশুমের কাজ শুরু হতে পারে জুলাই কিংবা আগস্টে। মাঝের সময়টা একটু নিজের দেশে কাটাতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাই করেছেন। ক্ষণিকের জন্য হলেও ফিরে এসেছেন তিনি। আর ফিরতে চাইছেন বলিউডেও। শোনা গিয়েছে, এই ফাঁকে কামব্যাক ফিল্মের কথাবার্তাও সারবেন পি সি। কিছু ঠিক করেছেন কী? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তর অবশ্য হাসিমুখেই এড়িয়ে গিয়েছেন।

[চার হাত এক হবে, যদি পাত্র হয় বামপন্থী…]

তবে প্রথমে শোনা গিয়েছিল ‘পিঙ্ক’ পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর হাত ধরেই বলিউডে নতুন ইনিংস শুরু করতে চলেছেন প্রিয়াঙ্কা। কিন্তু এখন বি-টাউনে শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। বলিউডে প্রত্যাবর্তনের জন্য ফের বায়োপিকের উপর ভরসা করতে চলেছেন দেশি গার্ল। প্রথম ভারতীয় মহিলা মহাকাশচারী কল্পনা চাওলার চরিত্রে দেখা যাবে তাঁকে।

এর আগেও বায়োপিকে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। কিংবদন্তি বক্সার মেরি কমের চরিত্র ফুটিয়ে তুলেছিলেন তিনি। বক্স অফিসে কোনওমতে উতরে গিয়েছিল সেই ছবি। কিন্তু পি সি পেয়েছিলেন সমালোচকদের প্রশংসা। তাছাড়া, বলিউডে ইদানীং বায়োপিকেরই জমানা। আমির, সলমন, ফারহানের মতো অভিনেতারাও বায়োপিকের ভরসাতেই বক্স অফিসে বাজি লড়েছেন। সাফল্যও পেয়েছেন। এমনকী, সোনম কাপুরের হিটের খরাও অনেকটাই কাটিয়েছে ‘নীরজা’র মতো সিনেমা। তাই  নিজের দ্বিতীয় ইনিংসের জন্য নাকি বায়োপিকের কথাও ভাবনাচিন্তা করছেন ‘দেশি গার্ল’।

[কৃষকদের সাহায্যে নিজের সঞ্চয় থেকে ২৪ লক্ষ টাকা দান সিধুর]

আর এর জন্য কল্পনা চাওলার মতো ব্যক্তিত্বের থেকে ভাল বিষয় আর কীই বা হতে পারে! শোনা গিয়েছে, ছবির চিত্রনাট্য খতিয়ে দেখতে শুরুও করে দিয়েছেন প্রিয়াঙ্কা। বহুদিন বাদে দেশে ফিরে পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি বাকি কাজগুলিও এগিয়ে রাখছেন তিনি। গেটওয়ে নামে এক নয়া প্রযোজনা সংস্থা নাকি প্রিয়াঙ্কার এই কামব্যাক ছবি প্রযোজনা করার জন্য হাত বাড়িয়ে রেখেছেন। আর শুধু দেশের নয় বিদেশে প্রিয়াঙ্কার বাড়তি জনপ্রিয়তার কথা মাথায় রেখে আন্তর্জাতিক মানের ছবি তৈরির পরিকল্পনাও করা হচ্ছে।

[8৫-এ পা শচীনের, জন্মদিনে রইল মাস্টার ব্লাস্টারের কিছু অজানা তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে