BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মিথ্যা বলছেন নওয়াজউদ্দিন, একে একে সরব প্রাক্তন প্রেমিকারা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 29, 2017 9:37 am|    Updated: October 29, 2017 9:37 am

After Niharika Singh, Nawazuddin Siddiqui's  first girlfriend slams him over relationship

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইমেজ ভেঙেছেন নিজের হাতেই। স্ট্রাগলার থেকে সফল অভিনেতা, সুভদ্র-বিনয়ী মানুষটার মধ্যে লুকিয়ে আছে আর একটা মানুষ। গোপন করেননি সে সব কথা। প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে ঠিক কী হয়েছিল, শরীরী চাহিদার কাছে কতটা বশ মেনেছিলেন, তা খোলসা করেছেন আত্মজীবনীতে। আর নওয়াজউদ্দিন সিদ্দিকির সেই লেখা নিয়েই সরব হয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিকারা। অভিযোগ, বই বিক্রির জন্য মনগড়া মিথ্যে বলছেন অভিনেতা।

[  সাধারণতন্ত্র দিবসেই মুক্তি পাচ্ছে অক্ষয়ের বহু প্রতীক্ষিত ছবি ‘প্যাডম্যান’ ]

মিস লাভলি ছবির অভিনেত্রী নীহারিকা সিংয়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা ফাঁস করেন নওয়াজ, তখন অনেকেই চমকে গিয়েছিলেন। এই নীহারিকাকে অনস্ক্রিন চুমু খেতে তিনি বেজায় লজ্জা পেয়েছিলেন। মিডিয়ার সামনে জানিয়েছিলেন সে কথাও। অথচ ছবি চলাকালীনই নীহারিকার বাড়িতে গিয়ে নিজেকে সামলাতে পারেননি। আত্মজীবনীতে নওয়াজ জানিয়েছেন, মোহময়ী নীহারিকাকে দেখামাত্র সঙ্গে সঙ্গে কোলে তুলে নিয়ে বেডরুমে পৌঁছান। তারপর লিপ্ত হন সঙ্গমে। এ কথা সামনে আসা মাত্র তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অভিনেত্রী। জানিয়েছেন, বই বিক্রি করার জন্য গপ্পো বানিয়েছেন নওয়াজ। ‘ফ্যাব্রিকেটিং স্টোরি’র সে অভিযোগের পর মুখ খুললেন তাঁর আর এক প্রেমিকা সুনীতা রাজওয়ার।

1-mos_102817045139

নওয়াজ লিখেছিলেন, ন্যাশনাল স্কুল অফ ড্রামায় সুনীতার সঙ্গে তাঁর আলাপ। দু’জনে একসঙ্গে একটা নাটকে অভিনয়ও করেছিলেন। তবে সুনীতা একজন স্ট্রাগলার অভিনেতার থেকে কোনও সফল অভিনেতার সঙ্গেই হয়তো প্রেম করতে চেয়েছিলেন। যাই হোক সেদিন সম্পর্ক টেকেনি। কিন্তু এখন নওয়াজের সাফল্যের পর সুনীতা বলে বেড়ান সেই সম্পর্কের কথা। এ দাবি পুরোপুরি অস্বীকার করেছেন সুনীতা। একসঙ্গে নাটক করেছিলেন এবং তিনটে শোয়ের সঙ্গে সঙ্গেই যোগাযোগ শেষ হয়েছিল। এর মধ্যে কোনও রোমান্স ছিল না বলেই দাবি তাঁর।

2-mos_102817045139

সেইসঙ্গে তিনি জানিয়েছেন, নওয়াজ আর্থিক অবস্থা নিয়ে তাঁকে খোঁটা দিয়েছেন। সেদিন নওয়াজ সফল নয় বলে তিনি নাকি তাঁর সঙ্গে যোগাযোগ রাখেননি, সম্পর্কে টেকাতে চাননি। সুনীতার দাবি, সে সময় নওয়াজের তো মাথা গোঁজার জন্য একটা নিজের ঘর ছিল। তাঁর তো তাও ছিল না। বন্ধুর বাড়িতে থাকতেন। সুনীতার প্রশ্ন, কে তাহলে বেশি সফল, স্বচ্ছল? সুনীতার অভিযোগ, নওয়াজ খুব সুন্দরভাবে নিজেকে খারাপ লোক হিসেবে বর্ণনা করেছেন। কিন্তু আসলে লিখনশৈলিতে নিজেকে গ্লোরিফাই করে অন্যদের ঘাড়ে দোষ চাপিয়ে দিয়েছেন। বইয়ের নামকে ব্যঙ্গ করে তিনি লিখেছেন অ্যান ‘অর্ডিনারি লাইফ অফ এক্সট্রাঅর্ডিনারি লাইজ’। অর্থাৎ অনন্য মিথ্যের জাদু ছড়িয়েছেন নওয়াজ। তবে এত বিতর্কে যে আখেরে লাভবান হচ্ছেন অভিনেতা, তা আর বলার অপেক্ষা রাখে না।

3-mos_102817045139

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে