BREAKING NEWS

২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

অবুঝ মনকে স্বপ্ন দেখতে শেখাবে ‘ফন্নে খাঁ’-এর ট্রেলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 6, 2018 4:38 pm|    Updated: July 23, 2018 3:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবুঝ মন। সাধ্য থাক আর না থাক স্বপ্ন দেখা ছাড়ে না। সেও চায় আরেকটা মহম্মদ রফি হয়ে উঠতে। মেয়ের নাম রাখে লতা। সুরের আকাশে যেন আরেকটা শুকতারা হয়ে ওঠা যায়। কিন্তু সব স্বপ্ন তো সফল হয় না। তা বলে কি আশা ছেড়ে দেবে মানুষ? হাল ছাড়লে তো হবে না। বরং শক্ত হাতেই ধরতে হবে। কে জানে কখন জীবনের গাড়ি নতুন রাস্তা পেয়ে যায়। পেয়ে যায় স্বপ্ন পূরণের ঠিকানা। এই ঠিকানারই সন্ধান দিল ‘ফন্নে খাঁ’। প্রকাশ্যে এল পরিচালক অতুল মাঞ্জরেকরের ছবির থিয়েট্রিক্যাল ট্রেলার।

 

[করেনজিত থেকে সানি লিওন, বোল্ড জার্নির ঝলক বায়োপিকের ট্রেলারে]

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ছবির টিজার। সোশ্যাল মিডিয়ায় অনিল কাপুর লিখেছিলেন, ‘নিজের কাহিনি যে নিজে লেখার ক্ষমতা রাখে সেই ফন্নে খাঁ।’ ট্রেলারে যেন সেই বার্তাই ফুটে উঠল নতুন করে। টিজারে ঐশ্বর্য রাই বচ্চনের দেখা মেলেনি। ট্রেলারে সেই অভাব পূরণ হল। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পর ফের একবার কোনও ছবির পরিপূরক হিসেবে দেখা যাবে অ্যাশকে। দুই পোড় খাওয়া অভিনেতার মাঝে স্বমহিমায় বর্তমান রাজকুমার রাও। তারকা যত বড়ই হোক লাইমলাইট তিনি কাড়তে সক্ষম, একথা ফের একবার প্রমাণ করেছেন অভিনেতা। দিব্যা দত্তা ও নবাগতা পিহু সান্দও নজরকাড়া।

চলতি বছরেই নিজের অভিনয় জীবনের ৩৫ বছর পূর্ণ করেছেন অনিল কাপুর। কিন্তু এখনও অনেকটা পথ চলার বাকি। ‘ফন্নে খাঁ’-এর এ ঝলকে ফের তা প্রমাণ করে দিলেন অনিল কাপুর। কেবল ‘ঝক্কাস’ নায়ক নয়, সম্পূর্ণ চরিত্র হয়ে উঠেছেন তিনি। হয়ে উঠেছেন প্রকৃত ‘ফন্নে খাঁ’। যিনি দর্শকের দরবারে আসবেন আগস্ট মাসের ৩ তারিখ।

[অপরাধীদের গৌরবাণ্বিত করা অনুচিত, ‘সঞ্জু’ প্রসঙ্গে খোঁচা প্রাক্তন পুলিশ কমিশনারের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement