BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঐশ্বর্যর প্রয়োজন নেই, জানিয়ে দিলেন জুনিয়র বচ্চন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 30, 2016 9:50 pm|    Updated: September 10, 2020 1:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহবিচ্ছেদ? ২০১৬’র সম্পর্ক ভাঙনের তালিকায় আরও এক নতুন সংযোজন?
এখনই তা জোর দিয়ে বলা যাবে না! তবে রকমসকম যে দিকে যাচ্ছে, তার থেকে বিবাহবিচ্ছেদের সম্ভাবনাতেই দিন কাটাচ্ছে বলিউড!
হয়েছে কী, অনেক দিন চুপচাপ বসে থেকে বলিউডে ফের কেরিয়ার চাঙ্গা করার কাজে মন দিয়েছেন অভিষেক বচ্চন। এবারে নিজেই প্রযোজনা করছেন ছবি, তার নাম ঠিক হয়েছে ‘লেফটি’! ছবিটি পরিচালনা করছেন প্রভু দেবা। আর সেই ছবির সূত্রেই ফের প্রকাশ্যে এল জুনিয়র আর বউমা বচ্চনের দাম্পত্য কলহ।
বচ্চন-পরিবারের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ছবিটায় অভিনয় করতে চেয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। তিনি ভেবেছিলেন, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ তাঁকে ফের যেভাবে বলিউডে জনপ্রিয় করেছে, সেটাকেই কাজে লাগাবেন অভিষেকের ছবি হিট করানোর জন্য! কিন্তু স্ত্রীর সঙ্গে অভিনয় করতে নারাজ খোদ অভিষেকই!
“সাফ বলে দিয়েছেন অভিষেক- এই ছবির জন্য ঐশ্বর্যর প্রয়োজন নেই! চরিত্রটা তাঁর মতো বলিষ্ঠ অভিনেত্রীর পক্ষে একটু বেশিই হালকা হয়ে যাবে! তাই অভিষেক আপাতত জুতসই নায়িকার খোঁজ করছেন। তিনি বলিউডেরও হতে পারেন, হতে পারেন কোনও দক্ষিণী নায়িকা”, জানিয়েছেন সেই বন্ধু!
নিন্দুকরা কিন্তু চুপ করে বসে নেই, সে স্ত্রীর সঙ্গে অভিনয় করতে না চাওয়ার যে ব্যাখ্যাই সামনে আসুক না কেন! তাঁরা ধুয়ো তুলেছেন- এর আগে একবার কান চলচ্চিত্র উৎসবে তো ঐশ্বর্যর সঙ্গে ছবিও তুলতে চাননি অভিষেক! আর এবার ঐশ্বর্যর সঙ্গে অভিনয় করতে রাজি হলেন না! ব্যাপারটা কি খুব সহজ পথে যাচ্ছে তাহলে?
আপনার কী মনে হয়?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement