BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রিমেক ছবির জন্য ১০ কোটির পারিশ্রমিক দাবি ঐশ্বর্যর!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 9, 2018 12:29 pm|    Updated: January 10, 2018 7:24 am

Aishwarya Rai demands whopping Rs 10 crore for ‘Raat Aur Din’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপকামিং ছবির জন্য ১০ কোটি টাকা পারিশ্রমিক চাইলেন ঐশ্বর্য রাই বচ্চন। কী বিশ্বাস করতে কষ্ট হচ্ছে! ঘটনাটি কিন্তু সত্যি। নার্গিস অভিনীত ‘রাত আউর দিন’ ছবির রিমেক হচ্ছে বি-টাউনে। ছবির মুখ্যচরিত্রে অভিনয় করছেন রাই সুন্দরী। দুই দশকের বেশি সময় ধরে বলিউডে রাজ করার পরেও ক্যামেরা এখনও তাঁকেই খোঁজে। বলিউডের জনপ্রিয় মুখের তালিকা তৈরি হলে প্রথমদিকে তিনিই থাকবেন। তাই অ্যাশের ১০ কোটির পারিশ্রমিকে না করেনি প্রযোজনা সংস্থা। বছর ৪৪-এর নায়িকা মোটা অঙ্কের চেকের বিনিময়ে ছবিতে সই করছেন, এই খবরে চিন্তার ছাপ বি-টাউনের ব্যবসায়ীদের। তবে ঐশ্বর্যর প্রশংসায় পঞ্চমুখ ছবির প্রযোজক প্রেরণা অরোরা। তাঁর বিশ্বাস, রাত আউর দিন রিমেকে দারুণ কিছু করবেন অ্যাশ। তাই এই পারিশ্রমিক নিশ্চিত।

[নয়া অবতারে ‘বাহুবলী’র দেবসেনা, প্রভাসের সঙ্গ ছেড়ে এবার তিনি ‘ভাগমতী’]

নার্গিস দত্ত অভিনীত এই ছবি মুক্তি পেয়েছিল ১৯৬৭-তে। ছবি হিটের বন্যায় পরের বছরই শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পান নার্গিস। ছবিতে দ্বৈত ব্যক্তিসত্ত্বায় আক্রান্ত এক মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন নার্গিস। সেই চরিত্রেই এবার ঐশ্বর্যকে দেখা যাবে। স্বাভাবিকভাবেই এই ছবিকে ঘিরে আকাশছোঁয়া প্রত্যাশা তৈরি হয়েছে মানুষের মনে। প্রত্যাশার চাপকে মাথায় রেখেই নিজেকে তৈরি করছেন অ্যাশ। পারিশ্রমিক প্রসঙ্গে জানিয়েছেন, ছবির জন্য তাঁকে পুরোদমে প্রস্তুতি নিতে হবে। সেরার শিরোপা পাওয়া নায়িকাকে অনুসরণ করতে হবে। তাই এটা সময় সাপেক্ষ কাজ। এই সময় অন্য কোনও ছবির অফার পেলেও তাঁকে ছাড়তে হবে। সেকারণেই তিনি যে পারিশ্রমিক চেয়েছেন সেটা অন্যায্য নয়। অন্যদিকে দর কষাকষিতে না গিয়ে অভিনেত্রীর দাবি মেনে নিয়েছে প্রযোজনা সংস্থা।

এই মুহূর্তে রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘ফান্নে খান’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন অ্যাশ। এই কাজ শেষ হলেই রাত আউর দিন-এর শিডিউলে ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

[সিনেমার বাজারে খরা, এবার রাজনীতিতে পা দেওয়ার ইচ্ছে আমিশার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে