১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বায়োপিকের দৌড়ে শামিল অজয় দেবগণ, ফুটিয়ে তুলবেন চাণক্যর চরিত্র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 11, 2018 6:06 pm|    Updated: July 11, 2018 6:06 pm

Ajay Devgn to play Chanakya in Neeraj Pandey’s next film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের ইতিহাস তাঁকে ছাড়া অসম্পূর্ণ। অর্থ ও নীতির এমন শাস্ত্র দেশবাসীর জন্য রেখে গিয়েছেন, যা আজও সমান প্রাসঙ্গিক। কেবল চন্দ্রগুপ্ত মৌর্য কিংবা বিন্দুসারকেই তিনি রাজত্ব ও কূটনীতির পথ দেখাননি, লিপিবদ্ধ করে গিয়েছেন অর্থশাস্ত্র। এমন চাণক্যর জীবনকেই পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক নীরজ পাণ্ডে। আর ক্ষুরধার বুদ্ধির ব্রাহ্মণ হিসেবে পর্দায় দেখা যাবে অজয় দেবগণকে। টুইট মারফত এ খবর দিয়েছেন অভিনেতা নিজে।

 

[ব্রেক-আপ হলেই কি মারমুখী হতে হবে? প্রশ্ন ক্ষুব্ধ সায়ন্তিকার]

বহুদিন ধরেই কৌটিল্যর জীবন নিয়ে সিনেমা তৈরির কথা ভাবছেন পরিচালক। এর জন্য প্রচুর গবেষণা করেছেন তিনি। চিত্রনাট্য শেষ হওয়ার পর কেবল অজয়কেই চাণক্য হিসেবে ভাবতে পেরেছেন তিনি। এক সাক্ষাৎকারে পরিচালক জানান, অজয় যেভাবে এ চরিত্র ফুটিয়ে তুলবেন, তা দর্শকদের মুগ্ধ করবে।

প্রযোজক হিসেবে বলিউডে তেমন সফল না হলেও অভিনেতা হিসেবে বারবার নিজের দক্ষতা প্রমাণ করেছেন অজয়। এমন একটি চরিত্র করতে পেরে বেশ খুশি অভিনেতাও। নীরজের কাজ আগে আগে দেখেছেন অভিনেতা। তাঁর সিনেমা তৈরির স্টাইল বেশ পছন্দ তাঁর। চাণক্যের মতো একজন ব্যক্তিত্বকে দক্ষতার সঙ্গেই নীরজ পর্দায় তুলে ধরবেন বলেই বিশ্বাস অভিনেতার।

[কেমন করে অশীতিপর ব্যোমকেশ হলেন আবির, ফাঁস রহস্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে