BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জন্মদিনে অক্ষয়ের সাগর-সফর, সঙ্গে কে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 9, 2016 3:19 pm|    Updated: October 27, 2020 8:14 pm

Akshay Kumar Revealed His Birthday Plan In Social Media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে কিছু করা হোক বা না-ই হোক, সময়টা যে কারও কাছেই বিশেষ বলে মনে হয়! এই দিনটা যে শুধুই নিজের! এই দিনটা থেকেই শুরু হয়েছিল পৃথিবীর পথে সফরনামা, এই দিনটা ওতপ্রোতভাবে যে জড়িয়ে রয়েছে অস্তিত্বের সঙ্গে! ফলে, অনেকেই জন্মদিনটা বিশেষ করে ছুটিতে কাটান! রোজকার নিয়মের থেকে দূরে, একটু নিজের মতো করে!
আর, অক্ষয় কুমার? তিনি কী করছেন জন্মদিনটায়? আজ সেপ্টেম্বরের ৯ তারিখ তো তাঁর জন্মদিন উদযাপনের তারিখ! ৪৯ বছরে পা দিলেন নায়ক। আর, এক বছর গেলেই তাঁর নাম উঠবে পঞ্চাশের কোঠায়! সে দিক থেকে দেখলে জন্মদিনটা কি একটু হলেও বিশেষ নয়?
অবশ্য, বয়স তো নেহাতই মানসিক একটা ব্যাপার! এখনও অক্ষয় কুমারকে দেখলে রীতিমতো যুবক বলেই ভ্রম হয়! তা ছাড়া, তাঁর মেজাজটিও সদ্য যৌবনে পা দেওয়া এক পুরুষের মতোই ভারহীন! ফলে, বয়স নয়, অন্য কারণে এ বছরের জন্মদিনটা বিশেষ!

সেটা তাঁর ছায়াছবির সাফল্য। চলতি বছরের শুরুতেই ‘এয়ারলিফট’ ভাল বাণিজ্য এনে দিয়েছে বক্স অফিসে। সম্প্রতি প্রশংসা আর পয়সা- দুটোই কুড়িয়েছে ‘রুস্তম’। তার পরেই মুক্তি পেতে চলেছে ‘হাউজফুল ৩’। ফলে, এ বছরটায় সাফল্য আর পরিশ্রম- দুই চলছে তাঁর হাত ধরে!
সেই জন্যই জন্মদিনের প্রাক্কালে এক জেট বিমানে দেশ ছেড়েছেন নায়ক। পরিবারের সঙ্গে পাড়ি দিয়েছেন অজানার পথে। কোথায় গিয়েছেন, তা কাউকে জানাননি! তবে, সোশ্যাল মিডিয়ায় জন্মদিন উদযাপনের একটি ছবি পোস্ট করতে ভোলেননি অক্ষয়। ছুটির ডাকে সাড়া দিয়েও!
সেই ছবিতে দেখা যাচ্ছে অক্ষয়ের সাগর-সফরের এক ঝলক। সাদা এক জাহাজ নীল সাগরের বুক চিরে ভেসে চলেছে। আর সেই ক্রুজের ডেকে খুনসুটি চলছে নায়কের। ছোট্ট মেয়ের সঙ্গে। ছবির সঙ্গে লিখেছেন নায়ক, ”সোনালি রোদ, মৃদুমন্দ হাওয়া আর আমার রাজকন্যার সঙ্গে খুনসুটি! পারফেক্ট জন্মদিন তো একেই বলে!”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে