BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘#MeToo’ নিয়ে ছবিতে বিচারকের ভূমিকায় অলোকনাথ!

Published by: Sandipta Bhanja |    Posted: March 1, 2019 5:44 pm|    Updated: March 1, 2019 5:44 pm

Alok Nath tp play judge in #MeToo film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচ্ছা, অভিযুক্ত নিজেই যদি কখনও বিচারকের আসনে আসীন হন, তাহলে? শুনে ভ্রুযুগল কিঞ্চিত উত্থান হলেও ইহা সত্য! তা রিয়েল লাইফে অভিযুক্ত হলেও রুপোলি পরদায় তাঁকে দেখা যাবে বিচারকের ভূমিকায়। বলছি, অলোকনাথের কথা।

[রান্নার মাঝে সম্পর্কের রসায়ন ‘আহা রে’]

গতবছর যখন ‘#MeToo মুভমেন্ট’-এর জোয়ার উঠেছিল গোটা দেশজুড়ে, একের পর এক উইকেট পড়েছিল বলিউডে, পরিচালক, প্রযোজক থেকে অভিনেতা যেখানে বাদ যাননি কেউই… ‘#MeToo মুভমেন্ট’ বাণে এক এক করে ধরাশায়ী হয়েছেন অনেক নামকরা বলি ব্যক্তিত্বরাই। শুরুটা হয়েছিল ঠিক তনুশ্রী দত্ত এবং নানা পাটেকরকে দিয়ে। এদের মধ্যে তালিকার প্রথম দিকেই চমকে দেওয়ার মতো যার নাম ছিল, তিনি অলোকনাথ। প্রবীণ এই অভিনেতার বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনেছিলেন প্রযোজক-লেখক বিনতা নন্দা। অভিযোগ তুলেছিলেন সন্ধ্যা মৃদুল, হিমানী শিবপুরি এবং দীপিকা আমনও। তামাম বলিউড থেকে দেশজোড়া অগণিত ভক্ত, ছি ছি-রব উঠেছিল সব দিক থেকেই। অলোকের সমালোচনায় সোচ্চার হয়েছিলেন অনেক বলি অভিনেত্রীরাই। যার জেরে বাতিল হয়েছিল অলোকের সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিশন (সিআইএনটিটিএ)-এর মেম্বারশিপ। সেই যৌন হেনস্তার তকমা সাঁটা অভিনেতার ওপরই নাকি এক যৌন নিগৃহীতার মামলা বিচারের দায়ভার বর্তেছে এবার। আজ্ঞে! বলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এমনটাই। রিয়েল লাইফে নয়, রিল লাইফে। চমক কিন্তু এখানেই শেষ নয়! রয়েছে আরও! অলোকনাথের সেই ছবির প্লট নাকি ‘#MeToo মুভমেন্ট’-এর ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে। ছবির নাম-ই তার মালুম। ‘#ম্যায় ভি’, যা ইংরেজি অনুবাদ করলে আক্ষরিক অর্থে দাঁড়ায় ‘#MeToo’।

[দর্শকদের মন কতটা ছুঁতে পারল ‘লুকাছুপি’?]

ছবিতে অলোকনাথকে দেখা যাবে এক বিচারকের ভূমিকায়। মূলত, শিশু নির্যাতনকে ঘিরেই তৈরি হয়েছে ছবির প্লট। মুখ্য মহিলা চরিত্রে অভিনয় করছেন ‘বিগবস এইট’ খ্যাত সোনালি রাউত। ছবির সিংহভাগ শ্যুট হবে ভোপালে। পরিচালনা করবেন নাসির খান। অলোকনাথ ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে অভিনয় করছেন খালিদ সিদ্দিকি, ইমরান খান, শবর আলি, শাহবাজ খান এবং মুকেশ খান্না। শাহবাজ এবং মুকেশকে দেখা যাবে উকিলের ভূমিকায়।

তবে, এব্যাপারে অভিনেতাকে জিজ্ঞেস করা হলে তিনি সাফ অস্বীকার করেন যে কোনও ছবির কাজ তিনি আপাতত করছেন না। তবে, মাস কয়েক আগেই এধরনের একটা চরিত্রে নাকি অভিনয় করেছেন তিনি। “সেরকম কিছুই না, ওই এক অখ্যাত প্রযোজকের কথায় করতে হয়েছিল। যদিও, খুবই ছোট্ট একটা চরিত্র। আরে মশাই, ছবিটাকে মুক্তি তো পেতে দিন আগে!”– এমনটাই জানিয়েছেন অলোকনাথ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে