BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার ‘চাঁদের পাহাড়’-কেও ছাপিয়ে গেল ‘আমাজন অভিযান’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 18, 2018 6:08 am|    Updated: January 18, 2018 6:08 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন ইন্ডাস্ট্রিতে কথিত ছিল বক্স অফিস কালেকশনে দেবের ‘চাঁদের পাহাড়’কে টপকে যাওয়া প্রায় অসম্ভব। কিন্ত এবার নিজেই নিজের রেকর্ড ভাঙলেন দেব। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত দেব অভিনীত ‘আমাজন অভিযান’ এখনও পর্যন্ত প্রায় ৪৮.৬৩ কোটি টাকার ব্যাবসা করেছে বিশ্বব্যাপী এবং সবচেয়ে বড় বিষয় হল সিনেমাটা এখনও অনেক সিঙ্গল স্ক্রিনে চলছে। তাই সেখান থেকে ব্যবসা আসার সম্ভাবনা রয়েছে প্রচুর পরিমাণে। কারণ শহরের অনেক সিঙ্গল স্ক্রিন মালিকরাই জানাচ্ছেন, শনি এবং রবিবার করে এখনও ‘আমাজন অভিযান’ হাউসফুল যাচ্ছে এবং বেশিরভাগ মানুষই তাদের ছেলেমেয়েদের নিয়ে একবার নয়, বেশ কয়েকবার সিনেমাটা দেখতে আসছেন। যদিও সিনেমা বিশেষজ্ঞরা এ বিষয়ে একদম উলটো কথা বলছেন। তাঁরা বলছেন, এই সিনেমাতে গ্রাফিক্সের কাজ ভাল হলেও গল্প প্রায় নেই বললেই চলে।

স্বয়ং দেবকে যখন তার সিনেমার এই সাফল্য নিয়ে জানতে চাওয়া হয় তখন তিনি বলেন “সাধারণ মানুষই হল আমার সিনেমার আসল বিশেষজ্ঞ, আমি তাদের জন্য অভিনয় করি। তাই তাদের সিনেমাটা ভাল লাগলেই আমি প্রকৃত আনন্দ পাই”।

[মুক্তির এত মাস পর আরও এক পালক জুড়ল ‘বাহুবলী ২’-এর মুকুটে]

ইতিহাস বলছে ‘চাঁদের পাহাড়’-এর ক্ষেত্রেও দর্শকের সঙ্গে সিনেমা বিশেষজ্ঞদের একইরকম মতবিরোধ ছিল। কিন্তু তারপরেও ‘চাঁদের পাহাড়’ বক্স অফিসে প্রায় ১৬.৫৩ কোটি টাকার ব্যবসা করেছিল, যেটা ‘আমাজন অভিযান’ হওয়ার আগে পর্যন্ত টলিউড বক্স অফিসের সর্বাধিক কালেকশন বলে জানা যায়।

‘আমাজন অভিযান’ নিয়ে শুধুমাত্র দেবেরই নয়, শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রত্যাশাও ছিল তুঙ্গে। সেটা বোঝা গিয়েছিল যখন তারা শহরের বুকে মোহনবাগান মাঠে বিশ্বের বৃহত্তম পোস্টার লঞ্চ করেছিলেন ‘আমাজন অভিযান’-এর।

[‘প্যাডম্যান’-এর কাহিনি বলতে অক্সফোর্ডে যাচ্ছেন অক্ষয়-টুইঙ্কল]

তবে দেব কিন্ত তাঁর সিনেমার বক্স অফিসের কালেকশন দেখে আনন্দে বসে নেই। তিনি নিঃশব্দে তার পরবর্তী সিনেমা অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত ‘কবীর’-এর পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত। কারণ ‘কবীর’ হল দেবের নিজস্ব প্রোডাকশন হাউসের তৃতীয় সিনেমা। আর দেব চান ‘আমাজন অভিযান’-এর মতই ‘কবীর’ও তাঁর সব দর্শকের মনে জায়গা করে নিক।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement