BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

হলিউড গায়িকার পাঠানো টাকায় উন্নয়নের ছোঁয়া ভারতের গ্রামে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 22, 2017 12:42 pm|    Updated: May 22, 2017 12:42 pm

American rapper Nicki Minaj has been sending money to Indian village for 2 years

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত দুই বছর ধরে নিঃশব্দে করে যাচ্ছেন কাজটা। পাপারাজ্জি কেন কাকপক্ষীতেও টের পায়নি। এখনও অজানাই থেকে যেত হয়তো যদি না তিনি নিজে টুইট করে জানাতেন কথাটা। দুই বছর ধরে সবার অজান্তে এক ভারতীয় গ্রামকে টাকা পাঠিয়ে যাচ্ছেন প্রখ্যাত হলিউড গায়িকা নিকি মিনাজ।

[জিও ম্যানিয়া ফুচকার দোকানেও, মিলছে লোভনীয় অফার]

কেন এই টাকা পাঠিয়ে চলেছেন হলিউডি ব়্যাপার? যাতে তাঁর টাকার সাহায্যে বিশুদ্ধ পানীয় জল পেতে পারে গ্রামটি। গ্রামের ছেলে-মেয়েরা পেতে পারে যথাযথ শিক্ষা। প্রযুক্তির ব্যবহার শিখে যেন তারা হতে পারে সাবলম্বী। সে জন্যই এই টাকা পাঠিয়ে গিয়েছেন নিকি। কাজ সম্পূর্ণ হয়েছে। দু’টি টিউবওয়েল বসেছে গ্রামে। তাই সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আপলোড করেছেন নিকি। জানিয়েছেন গ্রামবাসীদের উন্নতিতে তিনি কতটা গর্বিত।

 

ভারতের কোথায় অবস্থিত গ্রামটি? এই প্রশ্নের উত্তর না মিললেও নিকি শেয়ার করেছেন নিজের মনের কথা। জানিয়েছেন, জীবনের কত ছোট ছোট ঘটনা নিয়ে আমরা অভিযোগ-অনুযোগ জানাতে ব্যস্ত থাকি, আর সেখানে এই মানুষগুলি ন্যূনতম পানীয় জলটুকু পান না।  তিনি এমন আরও কাজের ছবি ও ভিডিও শেয়ার করবেন, যাতে যদি কেউ এই কাজে সাহায্য করতে এগিয়ে আসতে চান, যেন তাঁর সংস্থার মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

 

[বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে মোদিকে, ফোনে এল হুমকি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement