১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ওকে বিরক্ত করবেন না, অনস্ক্রিন মেয়ের জন্য আর্জি আমিরের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2017 2:58 pm|    Updated: January 17, 2017 2:58 pm

Amir Khan hits out at trolls attacking zaira Wasim

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্দাতেও তিনি ছিলেন ‘হানিকারক বাপু’। আখেরে অবশ্য সেই বাপুই তাদের জিতিয়ে দিয়েছিল রিল লাইফের দঙ্গলে। এবার জীবনের দঙ্গলেও বাপুর ভূমিকাই পালন করলেন আমির খান। কট্টরপন্থীদের হুমকিতে যখন অনস্ক্রিন মেয়ে বিপাকে, তখন তার পাশে দাঁড়িয়ে সাহস জোগালেন সুপারস্টার।

(পরকীয়ায় মজে রাজ কাপুর, ঘর ছাড়তে হয়েছিল স্ত্রীকে!)

আমিরের ‘দঙ্গল’ ছবিতে ছোট্ট গীতা ফোগাটের ভূমিকায় অভিনয় করেছিলেন জাইরা ওয়াসিম। একটি ছবির দৌলতেই গোটা দেশে সে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছে। কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গেও দেখা করেছিল সে। স্বয়ং মুখ্যমন্ত্রী তাঁকে কাশ্মীরিদের ‘রোল মডেল’ বলে আখ্যা দেন। কিন্তু এই তকমাই তাকে বিপাকে ফেলে। কট্টরপন্থী কাশ্মীরিদের দাবি, যেখানে স্বাধীনতার জন্য কাশ্মীরের অসংখ্য যুবক-যুবতী লড়াই করছে, সেখানে একজন অভিনেত্রী রোল মডেল হতে পারে না। সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের হুমকি পেয়ে রীতিমতো ভয় পায় ১৬ বছরের কিশোরী অভিনেত্রী। ওই প্ল্যাটফর্মেই তিনি এ ব্যাপারে ক্ষমা চেয়ে নেন, তারপর থেকেই একে একে বলিউড সেলেবরা তার পাশে এসে দাঁড়িয়েছেন। এবার সে পাশে পেল তার পর্দার ‘হানিকারক বাপু’কেও।

(নিজের কাজের জন্য ক্ষমা চাইল ‘দঙ্গল’-এর খুদে গীতা!)

এদিন জাইরার সমর্থনে পোস্ট করে আমির খান জানিয়েছেন, কোন পরিস্থিতির মধ্যে পড়ে তাকে এই পদক্ষেপ নিতে হয়েছে তা তিনি জানেন। তাঁর বক্তব্য, জাইরার মতো বুদ্ধিমান, কঠোর পরিশ্রমী তরুণ শুধু দেশে নয়, সারা বিশ্বের তরুণদের কাছে রোল মডেল। সেই সঙ্গে আমিরের আবেদন, জায়রাকে যেন আর বিরক্ত না করা হয়। এই অল্পবয়সে তাঁর অর্জন, জীবনের দঙ্গল সে যেভাবে সামলাচ্ছে, তাকে সম্মান জানাতেই আর্জি আমিরের।

(OMG! বিগ বসে শেষে এমন কাণ্ড ঘটাচ্ছেন মোনালিসা!)

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement