BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইমরানের মামলার বিচারক বিগ বি! ব্যাপারটা কী?

Published by: Sandipta Bhanja |    Posted: March 9, 2019 8:36 pm|    Updated: March 9, 2019 8:36 pm

Amitabh  and Emraan is coming together.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোর্টরুমে মক্কেলের কেস লড়তে এর আগে অমিতাভকে বার দু’য়েক দেখা গিয়েছে। তবে কেমন হয়, যদি বিচারকের আসনে দেখা মেলে বিগ বি’র? আজ্ঞে! উকিলের চরিত্রের পর এবার বিচারকের ভূমিকায় আসতে চলেছেন অমিতাভ বচ্চন। সদ্য মুক্তি পেয়েছে অমিতাভ অভিনীত ‘বদলা’। ছবিতে তাঁকে দেখা গিয়েছে একজন উকিলের চরিত্রে। এর আগেও ‘পিংক’-এ মক্কেল তাপসী পান্নুর উকিলের ভূমিকায় দেখা গিয়েছিল বিগ বি’কে। আর এবার তাঁকে দেখা যাবে আদালতের বিচারকের ভূমিকায়। ছবির মূল চরিত্রে অমিতাভের পাশাপাশি থাকছেন ইমরান হাসমিও। প্রসঙ্গত, এইপ্রথম অমিতাভ এবং ইমরান একসঙ্গে কোনও ছবিতে কাজ করতে চলেছেন। ছবির পরিচালক রুমি জাফরি। ছবির অন্য দুই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরভ শুক্লা এবং অন্নু কাপুরকে।

[নির্ধারিত রিলিজ ডেটের দু’দিন আগেই আসছে ‘কলঙ্ক’!]

ছবির নাম নিয়ে যদিও ধন্দ রয়েছে বলিপাড়ায়। আগে শোনা গিয়েছিল রুমি জাফরির আসন্ন ছবির নাম ‘বরফ’। তবে, সম্প্রতি এক ঘনিষ্ঠসূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে ছবির নামকরণ করা হয়েছে ‘খেল’। “কোর্টরুমের এক গুরুত্বপূর্ণ ঘটনার নেপথ্যেই তৈরি হয়েছে ছবির প্লট। ছবির গল্পে রয়েছে বেশ কিছু টুইস্ট। আর তাই ‘খেল’ নামটিকেই বেছে নেওয়া হয়েছে।”– এমনটাই জানা গিয়েছে ঘনিষ্ঠ সূত্রের তরফে।

এর আগে ‘গড তুস্সি গ্রেট হো’ ছবিতে অমিতাভের সঙ্গে কাজ করেছেন পরিচালক রুমি। সেটাই অবশ্য পরিচালক হিসেবে রুমির ডেবিউ ছবি ছিল। মাঝে সাত বছর ব্রেক নিয়েছিলেন ইন্ডাস্ট্রি থেকে। তবে, বরফ-এর জন্য গতবছর সেপ্টেম্বর মাসেই অমিতাভকে রাজি করিয়ে নিয়েছিলেন রুমি। বাকি ছিল ছবির অন্য চরিত্রদের বাছাই করার কাজ। তবে, সম্প্রতি, তাতেও শিলমোহর পড়ে গিয়েছে। চলতি বছরের মাঝামাঝি শুরু হবে ছবির শুটিং। সম্ভবত, মে মাসের ১৩ তারিখ থেকে। শুটিং হবে উত্তর ভারতের বেশ কিছু লোকেশনে।

[মধ্যপ্রদেশের পর্যটনের নয়া মুখ সলমন, রাজনীতিতে ঢুকছেন ভাইজান?]

রুমির শেষ ছবি মুক্তি পেয়েছিল ২০১২ সালে। অক্ষয় খান্না এবং মুগ্ধা গডসে অভিনীত এই ছবি বক্স অফিসে সেরকম সাফল্যের মুখ দেখতে পারেনি। ‘গালি গালি চোর হ্যায় (২০১২)’, ‘লাইফ পার্টনার (২০০৯)’ ও ‘গড তুস্সি গ্রেট হো (২০০৮)’ -এর মতো ছবির পরিচালনা করেছেন রুমি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে