BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! এবার ভাঙন জয়া-অমিতাভের দাম্পত্যে!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 24, 2017 12:29 pm|    Updated: January 11, 2021 5:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা সময় অভিনেত্রী রেখার ছায়া পড়েছিল অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের দাম্পত্যে। সেসব আজ অনেক পুরনো। যে কোনও অ্যাওয়ার্ড ফাংশনে বা বচ্চন বাড়ির বিখ্যাত দিওয়ালি পার্টিতে কিংবা মিডিয়ার সামনে অমিতাভ এবং জয়া এখন সুখী দম্পতি। কিন্তু তাঁদের সম্পর্ক এখনও ঠিক হয়নি। ভাঙা সম্পর্ক জোড়া হয়তো আজও লাগেনি। যা রয়েছে তা হয়তো শুধুই লৌকিকতার খাতিরে। জয়া আর অমিতাভের সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন সমাজবাদী পার্টি নেতা অমর সিং। জানালেন, “অমিতাভ এবং জয়া একসঙ্গে থাকেন না। তাঁদের সম্পর্ক ভাল না।”

এতেই থেমে থাকেননি এই রাজনীতিবিদ। এক বিবৃতিতে তিনি বলেছেন, অমিতাভ নাকি জয়াকে রাজনীতিতে আসতে বাধা দিতে চেয়েছিলেন। অমর সিংকে নাকি তিনি বলেছিলেন জয়াকে সমাজবাদী পার্টির সদস্যপদ না দিতে। শুধু অমিতাভই নয়, জয়ার সঙ্গে তাঁর পুত্রবধূ ঐশ্বর্যর সম্পর্ক ভাল না বলেও দাবি করেছেন উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির নেতা।

শুধু সম্পর্কের জটিলতা নিয়ে কথা বলেই থেমে থাকেননি তিনি। বলেছেন, অমিতাভ এবং জয়া নাকি এক ছাদের নীচেও থাকেন না। তিনি জানিয়েছেন, তাঁর সঙ্গে বচ্চন পরিবারের পরিচয় হওয়ার আগে থেকেই জয়া এবং অমিতাভ আলাদা থাকেন। একজন ‘প্রতীক্ষা’য় এবং অন্যজন অপর বাংলো ‘জনক’-এ থাকেন বলেও জানিয়েছেন তিনি।

এই ঘটনা প্রকাশ্যে আসায় আবারও বচ্চন পরিবারকে কেন্দ্র করে উঠেছে বিতর্কের ঝড়।

(শাহরুখকে এক ঝলক দেখতে গিয়ে প্রাণ গেল ফ্যানের)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement