BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় রণবীরকে চ্যালেঞ্জ ছুঁড়ে ছবি পোস্ট অমিতাভের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 2, 2018 8:01 pm|    Updated: January 11, 2021 5:23 pm

Amitabh Bachchan challenges Ranveer Singh over ‘excessive’ attire

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স সত্তর পেরিয়েছে। তাতে কী? এই বয়সেও একদিকে ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং করছেন, অন্যদিকে দিব্যি ভোর চারটে পর্যন্ত কেবিসি-র নতুন মরশুমের জন্য প্রোমো রেকর্ড করছেন। প্রাণশক্তিতে এখনকার অনেক নায়ককেই লজ্জায় ফেলে দিতে পারেন অমিতাভ বচ্চন। এবার তিনি টক্কর দিলেন রণবীর সিংকে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে বলিউডের বাজিরাওকে সম্মুখ সমরে আহ্বান করলেন বিগ বি।

[ব্রকোলি নিয়ে অভিষেক-ঐশ্বর্যের কাজিয়া, মন্তব্য করে বসলেন দীপিকা]

সোশ্যাল মিডিয়ায় সদা সক্রিয় তিনি। সেখানেই প্রকাশ্যে রণবীরকে লড়াইয়ে আহ্বান জানিয়েছেন সিনিয়র বচ্চন। এই যুদ্ধ হবে দু’জনের অদ্ভুত ফ্যাশন সেন্স নিয়ে। পর্দার সামনে যে কোনও চরিত্রকে আসাধারণ দক্ষতার সঙ্গে ফুটিয়ে তোলেন রণবীর। তবে কেবল এ জন্যই তিনি জনপ্রিয় নন। নিজের অদ্ভুত পোশাকের জন্যও সংবাদের শিরোনামে অহরহ উঠে আসেন।  কখনও বিছানার চাদরের মতো স্যুট পরে অ্যাওয়ার্ড ফাংশনে চলে যান, কখনও আবার স্কার্ট পরেই ক্যামেরার সামনে চলে আসেন। পোশাকের রঙের তীব্রতা এতটাই থাকে, তারকা না হলেও নজরে পড়তে বাধ্য। এই জায়গাতেই সম্প্রতি রণবীরকে টক্কর দিয়েছেন বিগ বি।

 

[আইপিএল বেটিংয়ে নাম জড়াল আরবাজের, অভিনেতাকে সমন পাঠাল পুলিশ]

সোশ্যাল মিডিয়ায় এই ছবি আপলোড করেছেন তিনি। যাতে নীল রঙের ব্লেজার ও পার্পল শার্ট পরেছেন। চোখে রয়েছে নীল ফ্রেমের চশমা। নিজের এই নতুন লুকে অনেক নায়ককেই লজ্জায় ফেলে দেবেন সিনিয়র বচ্চন। তবে তাঁর অন্যতম প্রতিযোগী বর্তমানে রণবীর সিং।

gnRypdb

তবে শাহেনশার সঙ্গে লড়াইয়ে কোনওমতেই যেতে রাজি নন বলিউডের খিলজি। কমেন্টবক্সে আগেই আত্মসমর্পণ করে দিয়েছেন। জানিয়ে দিয়েছেন সিনিয়রের সঙ্গে লড়াইয়ের কোনও প্রশ্নই ওঠে না। এ চ্যালেঞ্জ বি-টাউনের অন্য কেউ নিতেও সাহস করবেন না বলেই মনে করেন সিনেপ্রেমীরা।

[এই বলিউড নায়িকার সঙ্গে প্রেম করছেন লোকেশ রাহুল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে