১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আমিরের সঙ্গে প্রতিযোগিতায় নামতে ভয় পান, স্বীকারোক্তি অমিতাভের

Published by: Bishakha Pal |    Posted: September 28, 2018 9:39 pm|    Updated: January 11, 2021 5:22 pm

Amitabh says, it is difficult to compete with Aamir

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির খান আর অমিতাভ বচ্চন। দু’জনেই বড় অভিনেতা, দু’জনেরই ফ্যান ফলোয়ার্সের কমতি নেই। তবে বয়স ও অভিজ্ঞতার দিক থেকে আমিরের থেকে অনেক এগিয়ে অমিতাভ। ফলে ক্যামেরার সামনে স্বাভাবিকভাবেই তাঁর থেকে প্রত্যাশাও থাকে বেশি। কিন্তু অমিতাভ জানিয়েছেন, ছবিতে আমির থাকলে তিনি একটু বেশিই টেনশনে থাকেন। কারণ, তাঁর মনে হয় আমিরের সঙ্গে প্রতিযোগিতায় নামা সহজ কাজ নয়। আর এক ছবিতে যদি দুই বড় অভিনেতা থাকলে টেনশন তো বেশি হবেই।

সম্প্রতি ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলার মুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমির খান, আমিতাভ বচ্চন, ফতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফ। সেখানেই এই কথা বলেন অমিতাভ। জানান, আমিরের সঙ্গে একাধিকবার কাজ করতে চেয়েছিলেন অমিতাভ বচ্চন। কিন্তু কোনওবারই সম্ভব হয়নি। শেষ পর্যন্ত ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এ সেই ইচ্ছা পূরণ হয়েছে। ছবির শুটিং তাঁরা উপভোগ করেছেন ঠিকই। কিন্তু টেনশনও রয়েছে তাঁর মধ্যে। কারণ, “আমির খান তো শুধু আমির খান নয়। ও প্রযোজক, পরিচালক, লেখক, মিউজিক ডিরেক্টর, ডিস্ট্রিবিউটর, মার্কেটিং জিনিয়াস, চিত্রনাট্যকার। আর এছাড়া দুর্দান্ত অভিনেতা তো অবশ্যই। ওর সঙ্গে প্রতিযোগিতায় নামা সহজ কাজ নয়।”

তনুশ্রীর অভিযোগ ওড়ালেন নানা পাটেকর, আইনি নোটিসের ভাবনা ]

‘ঠাগস অফ হিন্দোস্তান’-এ অমিতাভ বচ্চন ঠগদের সর্দারের ভূমিকায় অভিনয় করছেন। নাম খুদাবক্স। ব্রিটিশদের পদদলিত হওয়া তার একেবারেই পছন্দ নয়। তাই বিদেশিদের কালঘাম ছোটাতে ব্যস্ত তিনি। এই জলদস্যুর দাপটে ব্রিটিশের নাকানিচোবানি অবস্থা। এমন পরিস্থিতি থেকে তাদের উদ্ধার করতে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয় ফিরঙ্গি মল্লা। এই চরিত্রে অভিনয় করছেন আমির খান।

৮ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’। ছবিটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য।

‘লাভযাত্রী’-এর বিরুদ্ধে করা যাবে না মামলা, সুপ্রিম নির্দেশে স্বস্তি সলমনের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে