BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘১৯৪২ আ লাভ স্টোরি’র ফ্লেভার নিয়ে এবার বড়পর্দায় অনিল-সোনম জুটি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 29, 2018 8:02 pm|    Updated: June 29, 2018 8:02 pm

Anil-Sonam comes together for Ek Ladki Ko Dekha Toh Aisa Laga

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের এক দশক পূর্ণ। অথচ এতদিনেও বাবার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করতে দেখা যায়নি মেয়েকে। বিজ্ঞাপনের সৌজন্যে ক্যামেরার সামনে অবশ্য একসঙ্গে দেখা গিয়েছে দু’জনকে। কিন্তু সিনেমায় অনিল কাপুর ও সোনম কাপুরকে জুটি হিসেবে দেখা যায়নি। যা এতদিন হয়নি, তাই এবার হতে চলেছে। একই সিনেমায় দেখা যাবে পিতা-কন্যার জুটিকে। রণবীরের ‘সঞ্জু’র ছবির মুক্তির দিনই প্রকাশ্যে এল ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র টিজার।

[বাস্তব জীবনের অপূর্ণতা কি পর্দায় পূর্ণ করতে পারল ‘সঞ্জু’?]

এ ছবিরও প্রযোজক বিধু বিনোদ চোপড়া ও রাজকুমার হিরানি। তবে পরিচালক নবাগতা শেলি চোপড়া ধর। নিজের প্রথম ছবিতেই বাবা-মেয়েকে একফ্রেমে নিয়ে এসেছেন শেলি। পাশাপাশি বহুদিন বাদে ক্যামেরার সামনে এনেছেন আরও এক জনপ্রিয় জুটিকে। অনিল কাপুর ও জুহি চাওলা। ‘বেনাম বাদশা’, ‘লোফার’, ‘দিওয়ানে মস্তানে’ থেকে ‘ঝুট বোলে কউয়া কাটে’- একাধিক হিট সিনেমা রয়েছে এ জুটির ঝুলিতে। বহুদিন পর ফের সেই ক্যারিশমাই উপহার দেবে নতুন এই ছবি।

[আম্বানি-পুত্রের পার্টিতে নজর কাড়লেন শাহরুখ-প্রিয়াঙ্কা-আলিয়ারা]

‘১৯৪২ আ লাভ স্টোরি’র বিখ্যাত সুর নিয়েই শুরু হয়েছে ছবির গল্প। তবে এ লাভ স্টোরিতে প্রচুর ‘সিয়াপ্পা’ রয়েছে। সেই সঙ্গে রয়েছে ভরপুর পাঞ্জাবি মেজাজ। সম্পর্কের এই টানাপোড়েনে বাবা-মেয়ের দ্বন্দ্বও স্পষ্ট। ছবিতে সোনমের বিপরীতে রয়েছেন রাজকুমার রাও। ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত নায়ক। অক্টোবর মাসের ১২ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। তার আগেই প্রায় ৩৮ লক্ষ দর্শক দেখে ফেলেছে ছবির এই টিজার। এবার অপেক্ষা বড়পর্দায় পিতা-কন্যার যুগলবন্দির সাক্ষী হওয়ার।

 

[রণবীর-অনুষ্কার বিরুদ্ধে অভিযোগ দায়ের যৌনকর্মীদের! ব্যাপারটা কী?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×