৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুরাগের নির্দেশেই বারবার নগ্ন হতে হয়েছে, বিস্ফোরক স্বীকারোক্তি অভিনেত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 12, 2018 8:13 pm|    Updated: August 12, 2021 5:13 pm

Anurag Kashyap made me shoot for the exposing scene 7 times in Sacred Games: Kubra Sait

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তর্ক-বিতর্কে ইতিমধ্যেই আলোচনার কেন্দ্রে উঠে এসেছে নেটফ্লিক্সের ‘সেক্রেড গেমস’। প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর বিরুদ্ধে আপত্তিকর সংলাপ বলায় অভিযোগ দায়ের হয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে। প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসিত সইফ আলি খান। রাধিকা আপ্টের কথা যেন আলাদা করে বলার প্রয়োজন নেই। এত ওজনদার নামের মধ্যে একটি নতুন নাম কিন্তু বেশ উজ্জ্বল। কুবরা সৈত। ‘সেক্রেড গেমস’-এ কুক্কু নামের রূপন্তরকামীর চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন কুবরা। ওয়েব সিরিজের খাতিরেই ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়েছেন তিনি।

[বাঙালি অভিনেতারা বাংলাও বলতে পারেন না, বিস্ফোরক সৌমিত্র]

চরিত্রের খাতিরে নগ্ন হওয়া গ্ল্যামার দুনিয়ায় নতুন নয়। কিন্তু একজন আনকোরা অভিনেত্রীর তা করতে যথেষ্ট সাহসের প্রয়োজন। এক সাক্ষাৎকারে কুবরা জানান, ফ্রন্টাল ন্যুডিটির এই দৃশ্য নিখুঁতভাবে ক্যামেরায় ধরতে পরিচালক অনুরাগ কাশ্যপ সাতবার তাঁকে ক্যামেরার সামনে নগ্ন করেছেন। অবশ্য অডিশনের সময়ই কুবরাকে বলা হয়েছিল যে, ক্যামেরার সামনে তাঁকে সম্পূর্ণ নগ্ন হতে হবে। তবে অনুরাগ তাঁকে আশ্বাস দিয়েছিলেন, নগ্নতার নান্দনিকতা বজায় রেখেই দৃশ্যটি শুট করা হবে।

[গ্রেপ্তার পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস, চক্রান্তের অভিযোগ আইনজীবীর]

অবশ্য যে কোনও মহিলারই এমন দৃশ্য করতে সাহসের প্রয়োজন। এই সাহস সঞ্চয়ের জন্যই শটের আগে কুবরাকে হুইস্কি দেওয়া হত। কিন্তু পারফেকশনিস্ট অনুরাগের কিছুতেই শট পছন্দ হচ্ছিল না। প্রতিবার তিনি কুবরাকে বলতেন, ‘আমি জানি তুমি আমার উপর রেগে যাচ্ছ। কিন্তু রাগ কোরো না প্লিজ। আবার শটটা দিতে হবে।’ অনুরাগের পাশাপাশি সিরিজটি পরিচালনা করেছেন বিক্রমাদিত্য মোতওয়ানে। তবে অনুরাগের পাল্লায় পড়ে বেশ কষ্ট করতে হয়েছে কুবরাকে। এর ফলও অভিনেত্রী পেয়েছেন। নওয়াজ, রাধিকা, সইফদের পাশাপাশি প্রশংসা পেয়েছেন তিনিও। কাজ তিনি আগেও করেছেন। সলমন খানের ‘রেডি’, ‘সুলতান’-এ ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন। তবে পরিচিতি তাঁকে এনে দিল ‘সেক্রেড গেমস’-ই।

[সঞ্জয় দত্ত অপরাধী, বায়োপিককে তুলোধোনা সংঘের মুখপত্র ‘পাঞ্চজন্য’-এ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে