BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার মাদাম তুসোয় কথাও বলবে অনুষ্কার মোমের মূর্তি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 11, 2018 7:18 pm|    Updated: July 11, 2018 7:18 pm

Anushka Sharma First Indian To have A Talking Wax Statue At Madame Tussauds

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা বলবেন অনুষ্কা। সিঙ্গাপুরে মাদাম তুসোর মিউজিয়ামে। না, সশরীরে উপস্থিত থেকে নয় অবশ্য। কথা বলবে তাঁর মোমের মূর্তি। প্রথম ভারতীয় হিসেবে এই বিরল সম্মান পেতে চলেছেন তিনি।

[  বয়স নাকি তাঁর ৪৬? উত্তরে এটাই বললেন জয়া আহসান ]

দেশের বহু সেলেবেরই মোমের মূর্তি আছে মাদাম তুসোয়। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, সকলকেই এই সম্মান জানানো হয়েছে। তবে সকলের জন্য এই কথাবলা মোমের মূর্তি তৈরি করে না সংস্থা। এ বিষয়ে তাঁদের নিজস্ব কিছু মাপকাঠি আছে। বিশ্বে জনপ্রিয়তা থেকে গুরুত্ব- আরও কিছু বিষয় মাথায় রাখে সংস্থা। সেই মাপকাঠিতে কোন তারকারা এর যোগ্য বলে বিবেচিত হন, তা একটি উদাহরণ দিলেই স্পষ্ট হবে। এরকম টকিং স্ট্যাচুর জন্য নির্বাচিত হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এতেই স্পষ্ট ঠিক কাদের জন্য এতটা পরিশ্রম করে মাদাম তুসো। আর সেই তালিকায় অনুষ্কার নাম সংযোজন নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ। তিনিই প্রথম ভারতীয় যাঁর এই ধরনের মূর্তি তৈরি হচ্ছে। অভিনেত্রী হিসেবে নিজের জায়গা তো পাকা করেইছেন, পাশাপাশি প্রযোজিক হিসেবেও অন্য ধারার কাজ করেন অনুষ্কা। উদ্যোগপতি হিসেবেই তিনি নিজের জায়গা করে নিয়েছেন। আর তিনিই ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি। তাই আন্তর্জাতিক ক্ষেত্রে অনুষ্কার পরিচয় ও পরিচিতর মাত্রাই অন্যরকম। সেই দিকটিকেই গুরুত্ব দিয়েছে সংস্থা।

[  ব্রেক-আপ হলেই কি মারমুখী হতে হবে? প্রশ্ন ক্ষুব্ধ সায়ন্তিকার ]

সিঙ্গাপুরের মাদাম তুসোয় অনুষ্কার এই মূর্তি বসবে বলেই জানিয়েছে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম। তবে কবে সেটির উদ্বোধন হবে তা এখনও স্পষ্ট নয়। তাছাড়া মূর্তির মুখ থেকে ঠিক কী শোনা যাবে তাও জানা যায়নি। তবে যাই শোনা যাক তা বিরাটের জন্য অন্য অভিজ্ঞতা হবে। ঘরে-বাইরে তো বটেই, মূর্তিতে অনুষ্কা কী বলেন, তা শোনার জন্য নিশ্চয়ই অপেক্ষা করবেন ক্যাপ্টেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে