BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জানেন, কেন প্রভাসের সঙ্গে দেখা যাবে না অনুষ্কাকে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 10, 2017 1:58 pm|    Updated: September 14, 2019 3:13 pm

Anushka Shetty is out of 'Saaho'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগত কয়েকমাস ধরে দেশ জুড়ে চলছিল বাহুবলী ঝড়। সেই ঝড়ে উড়ে গিয়েছে বক্স অফিসের সব রেকর্ড। আপাতত ঝড় কমলেও রয়ে গিয়েছে তার রেশ। সারা দেশে ভাল ব্যবসা করার পর এবার বিদেশে পাড়ি দিয়েছে প্রভাসের ‘বাহুবলী টু’। বিদেশেও বাজিমাত করেছে এই ছবি। এবার চীনে মুক্তির অপেক্ষায় দিন গুনছেন পরিচালক এস এস রাজামৌলি। অ্যাকশন, ভিসুয়াল এফেক্টের পাশাপাশি এই ছবির অন্যতম ইউএসপি প্রভাস ও অনুষ্কা শেঠির কেমিস্ট্রি। আর সেই কেমিস্ট্রি আবারও দেখার অপেক্ষায় দিন গুনছিলেন তাঁদের ফ্যানেরা। শোনা গিয়েছিল, পরের ছবি ‘সাহু’তে জুটি বাঁধতে চলেছেন তাঁরা। কিন্তু এবার সেই আশায় জল ঢাললেন ‘সাহু’-র পরিচালক।

[বিসর্জন-এর স্মৃতি উসকে ফিরছে আবির-জয়া জুটি]

সূত্রের খবর অনুযায়ী, ‘সাহু’তে তাঁর চরিত্র নিয়ে বেশ কয়েকদিন ধরেই কড়া নিয়মে আছেন অনুষ্কা। কিন্তু বাধ সাধছে তাঁর ওজন । কোনওভাবেই ওজন কমাতে পারছেন না অনুষ্কা। আগের থেকে অনেকটা কমালেও এখনও পাঁচ থেকে আট কেজি ওভারওয়েট রয়েছেন অনুষ্কা। আর তার জেরেই ‘সাহু’ থেকে বেরিয়ে যেতে হচ্ছে তাঁকে। ‘সাইজ জিরো’ ছবির জন্য অনুষ্কাকে অনেকটা ওজন বাড়াতে হয়েছিল। এমনকী ‘বাহুবলী টু’ এর জন্য রাজামৌলি চেয়েছিলেন যে ওজন কমান অনুষ্কা। কিন্তু তখন তা সম্ভব হয়ে ওঠেনি। সেটে এক দুর্ঘটনা ঘটে যাওয়ায় পিছিয়ে যায় প্রক্রিয়া। এমনকী ছবি মুক্তির পরেও অনুষ্কাকে দেখে বোঝা যায় যে বেশ কড়া ডায়েটে আছেন তিনি। এবং লুক নিয়ে রীতিমতো চর্চা করছেন। নিজের লুক প্রকাশ করতে চান না বলে বেশ কিছু অনুষ্ঠানেও যাননি এই অভিনেত্রী।

[সোশ্যাল সাইটে উত্তাপ ছড়ালেন এমি জ্যাকসন, দেখুন ছবি]

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ‘সাহু’-র প্রথম টিজার। টিজারে প্রভাসের দেখা মিললেও ছিল না নায়িকার উপস্থিতি। কে হবেন প্রভাসের নায়িকা, তা নিয়ে বেশ চিন্তায় আছেন ছবির পরিচালক সুজিত। শোনা যায় প্রথমে বহু বলিউডের অভিনেত্রীর সঙ্গে কথা বলেছিলেন নির্মাতারা। ‘বাহুবলী’-র আগে প্রভাসকে চিনতেন না বলে এই ছবি করবেন না বলেছিলেন ক্যাটরিনা। অন্যদিকে প্রাদেশিক ছবি বলে এই ছবির জন্য অনেক বেশি পারিশ্রমিক চেয়েছেন শ্রদ্ধা কাপুর। এবার বাধা হয়ে দাঁড়াল অনুষ্কার ওজন। এখন কাকে দেখা যাবে প্রভাসের বিরুদ্ধে তা নিয়েই জল্পনা তুঙ্গে।

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে