২১ চৈত্র  ১৪২৬  শনিবার ৪ এপ্রিল ২০২০ 

Advertisement

নিজেদের গল্প বলতে বড়পর্দায় জুটি বাঁধছেন অপরাজিতা ও শাশ্বত

Published by: Bishakha Pal |    Posted: February 15, 2020 2:08 pm|    Updated: February 15, 2020 5:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাশ্বত চট্টোপাধ্যায় আর অপরাজিতা আঢ্য একসঙ্গে অনেক ছবি করেছেন। সর্বশেষ ‘প্রাক্তন’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন তাঁরা। কিন্তু একটি দৃশ্যেও তাঁদের একসঙ্গে দেখা যায়নি। তাই অনুরাগীরা চাইছিল একসঙ্গে অভিনয় করুন এই দুই অভিনেতা অভিনেত্রী। স্ক্রিন শেয়ার নয়, একেবারে একে অপরের বিপরীতে অভিনয় করুন তাঁরা।  অনুরাগীদের সেই আশা এবার মিটতে চলেছে। একই ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করবেন অপরাজিতা ও শাশ্বত। ছবির নাম ‘এটা আমাদের গল্প’।

ছবিটি পরিচালনা করেছেন মানসী সিংহ। অভিনেত্রীর পর তাঁকে এবার দেখা যাবে পরিচালকের আসনে। এটিই তাঁর প্রথম ছবি। বহুদিন ধরে সম্পর্ক নিয়ে ছবি বানানোর চেষ্টা করছিলেন তিনি। কিন্তু হয়ে উঠছিল না। এবার গল্প পাওয়া গিয়েছে। তাই কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন তিনি। যদিও প্রস্তুতি চলেছে প্রায় এক বছর ধরে। সম্পর্কের সমীকরণ কখনও মেলে না। দুইয়ে দুইয়ে চার হয় না কখনই। সবকিছুই নির্ভর করে ভালবাসার উপর। প্রেমে ভর করেই এগিয়ে যায় মানুষ। এর মধ্যেই আসে সমাজ, সংস্কার, নিত্যনৈমিত্তিক ঘটনা। ছকভাঙা সেসব সম্পর্কের কথাই উঠে আসবে ‘এটা আমাদের গল্প’ ছবিতে।

[ আরও পড়ুন: তামিল ছবি থেকে ‘টোকা’ হয়েছে ‘প্যারাসাইট’! কাঠগড়ায় অস্কারজয়ী পরিচালক ]

ছবিটি প্রযোজনা করছেন শর্মিষ্ঠা ঘোষ আর দীপঙ্কর বন্দ্যোপাধ্যায়। দু’জনেই মানসীর বন্ধু। মানসীর সঙ্গেই চিত্রনাট্য লিখেছেন দেবপ্রতিম দাশগুপ্ত। এই ছবিতেই প্রথমবার শাশ্বত এবং অপরাজিতা একে অপরের বিপরীতে অভিনয় করবেন। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। গত বছর ‘মুখার্জিদার বউ’ ছবিতে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তারপর ‘কণ্ঠ’ ছবিতে ছোট্ট একটি চরিত্রে তিনি দেখা দিয়েছিলেন। এবছর এখনও পর্যন্ত তাঁর কোনও ছবি মুক্তি পায়নি। তবে অভিজিৎ সেনের ছবি ‘টনিক’-এ অভিনয় করছেন কনীনিকা। এছাড়া সোহাগ সেন ও খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদেরও দেখা যাবে ছবিতে।

[ আরও পড়ুন: CAA’র বিরুদ্ধে প্রতিবাদে ধৈর্য ও অধ্যাবসায়ই চাবিকাঠি, জামিয়ার সভায় বললেন অনুরাগ ]

Advertisement

Advertisement

Advertisement