BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পরের বছর বিয়ে করছেন আরবাজ খান?

Published by: Bishakha Pal |    Posted: September 28, 2018 7:47 pm|    Updated: August 9, 2021 5:12 pm

Arbaaz Khan and Georgia Andriani to get married in next year

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরবাজ খান আর জর্জিনা আন্দ্রিয়াইনির সম্পর্ক এখন টক অফ দা টাউন। শোনা যাচ্ছে তাঁরা নাকি খুব শিগগিরই বিয়ে করবেন। খুব সম্ভবত পরের বছরই গাঁটছড়া বাঁধবেন দুজনে।

গত বছর সম্পর্ক ভাঙে আরবাজ খান ও মালাইকা অরোরা খানের। কেন? তা নিয়ে কেউ প্রকাশ্যে মুখ খোলেননি। খান প্যালেস ছেড়ে বরাবরের জন্য চলে যান মালাইকা। আরবাজের শত অনুরোধেও ফেরেনি। তবে শোনা গিয়েছিল, অর্জুন কাপুরের সঙ্গে নাকি প্রেম করছেন মালাইকা। আর সেই কারণেই আরবাজকে ছেড়েছেন তিনি। কিন্তু আরবাজ এই বিষয়ে ছিলেন চুপচাপ। মুখ খোলেননি একবারও। স্ত্রীয়ের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন একাই ছিলেন আরবাজ। তবে তিনি বা মালাইকা, কেউই তাঁদের সন্তানদের উপর এর প্রভাব পড়তে দেননি। একসঙ্গে তাঁরা বাইরে দেখা করেছেন, সপরিবারে রেস্তরাঁয় গিয়েছেন।

প্রকাশ্যে হানি সিংয়ের ‘উর্বশী’, মাতালেন কিয়ারা ও শাহিদ ]

এমন ঘটনার পর এখনও পর্যন্ত একাই রয়েছেন মালাইকা। অর্জুন কাপুরের সঙ্গে যে গুজব শোনা গিয়েছিল, তাও ধামাচাপা পড়ে যায়। কিন্তু নতুন স্বপ্নসুন্দরীর খোঁজ পেয়ে যান আরবাজ। তিনি জর্জিনা আন্দ্রিয়াইনি। একাধিকবার তাঁকে ও আরবাজকে একসঙ্গে দেখা গিয়েছে। সম্পর্কের কথাও কখনও তাঁরা অস্বীকার করেননি। সবচেয়ে বড় বিষয় মালাইকাও তাঁর প্রাক্তন স্বামীর নতুন প্রেমিকাকে নিয়ে খুশি। মালাইকার সবুজ সংকেতেই কিনা জানা নেই, কিন্তু আরবাজ স্থির করেছেন, এবার আবার বিয়ে করবেন তিনি। শোনা যাচ্ছে, পরের বছরই নাকি আইনি বিয়ে সেরে ফেলবেন তাঁরা।

দু’জনের পরিবারই এই বিয়েতে সম্মতি দিয়েছে। তবে কবে তাঁদের সামাজিকভাবে চার হাত এক হবে, সেই দিনক্ষণ এখনও নিশ্চিত হয়নি। তবে খুব তাড়াতাড়িই বাড়ির ছেলের বিয়ের দিন স্থির করে ফেলবে খান খানদান।

তনুশ্রীর অভিযোগ ওড়ালেন নানা পাটেকর, আইনি নোটিসের ভাবনা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে