BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিবাকরের হাত ধরে বলিপাড়ায় ফিরছে অর্জুন-পরিণীতি জুটি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 3, 2017 3:31 pm|    Updated: July 3, 2017 3:31 pm

Arjun Kapoor-Parineeti Chopra reunite for  ‘Sandeep Aur Pinky Faraar’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন পুরো ফিল্মি পরিবারের তো অন্যজনের একমাত্র কানেকশন তাঁর মাসতুতো দিদি, যিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রী। প্রথমজন রীতিমতো আটঘাট বেঁধে দীর্ঘদিন নানারকম ট্রেনিং নিয়ে বলিউডে ডেবিউ করেছেন তো অন্যজন ছিলেন পেশায় জনসংযোগ আধিকারিক, হঠাৎই এসে পড়েন ছবির জগতে। অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া। ২০১২ সালে ‘ইশকজাদে’ ছবিতে বলিউডে পা রাখেন দু’জনেই। প্রথম ছবি সেভাবে বক্স অফিসে কামাল দেখাতে না পারলেও একে একে দু’জনেই বলিউডে নিজেদের জমি শক্ত করে ফেলেছেন। পাঁচ বছর পর আবারও একসঙ্গে স্ক্রিনে ফিরছেন এই দুই জেন ওয়াই স্টার।

 

‘ইশকজাদে’ ছবিতে তাঁদের অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়িয়ে নিয়েছিল। এমনকী জোড়ি হিসাবে দর্শকরাও পছন্দ করেছিলেন তাঁদের। সেই জুটিকেই পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায় ফিরিয়ে আনছেন পাঁচ বছর পর। ছবির নাম ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’। সোমবার টুইটারে সেই ছবির নাম প্রকাশ করলেন ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস।

 

তাঁর ছবিতে বরাবরই অন্যরকমের গল্পের স্বাদ পায় দর্শক। এটাই তাঁর ইউএসপি। এবারেও সেরকম এক ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। গল্পের দুই মুখ্য চরিত্র সন্দীপ ও পিঙ্কি, একে অপরের থেকে একেবারেই আলাদা। ভারতের দুই প্রান্তের বাসিন্দা তাঁরা। কোনওকাজেই তাঁদের মতের মিল হয় না। একে অপরের জন্য অবিশ্বাস, সন্দেহ ও ঘৃণা ছাড়া আর কিছুই নেই। কিন্তু এক জায়গায় এসে অবশেষে মিলে যায় তাঁরা। একসঙ্গে থাকতে না পারলেো কোথাও যেন মিলে যায় তাঁদের পথ। কী করে এই অসম্ভব সম্ভব হয়, তা নিয়েই ছবির চিত্রনাট্য।বছর পাঁচেক পর পুরনো জুটিকে ফিরে পেতে আগ্রহী সিনেপ্রেমীরাও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে