BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাড়িতে অবৈধ জিম, পুরসভার নোটিশ অর্জুনকে!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 29, 2016 3:28 pm|    Updated: December 29, 2016 3:28 pm

Arjun Kapoor served notice over ‘illegal’ construction at home

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু অভিনয়ই নয়, তার সঙ্গে শরীরের কাঠামোটিকেও হতে হবে মারকাটারি! দুইয়ে মিলেই তৈরি হয় এই যুগের নায়কের জনপ্রিয়তার মাপকাঠি। সেই জনপ্রিয়তার সঙ্গে পাল্লা দিতে গিয়ে অমিতাভ বচ্চনের মতো বর্ষীয়ান অভিনেতাও জিমে গিয়ে সিক্স প্যাক অ্যাবস তৈরি করার কথা ভাবেন, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আক্ষেপও করেন অ্যাবস না থাকার জন্য!

arjunkapoor1_web
কাজেই অর্জুন কাপুরের মতো ফিটনেস ফ্রিক যে বাড়িতেই একটা জিম খুলতে চাইবেন, সেটা তেমন আশ্চর্যের কিছু নয়। আশ্চর্য হল- অর্জুন কাপুর এ ব্যাপারে বৃহৎ মুম্বই পুরসভার কোনও অনুমতি নেওয়ার প্রয়োজনই বোধ করেননি। উঠল বাই তো জিম বানাই গোছের এক মনোভাব নিয়েই বাড়ির ছাদে বানিয়ে ফেলেছেন এক ঝাঁ-চকচকে অত্যাধুনিক জিম।
কিন্তু পুরসভা তো আর চুপচাপ বসে থাকবে না। ফলে চলতি বছরের শুরুর দিকে জিমটা বানাবার পরেই পুরসভা মার্চ মাসে নায়কের কাছে একটা নোটিশ পাঠায়। তাতে বাড়ির ছাদে জিম বানাবার জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা করার কথা বলা হয়েছিল। কেন না ওই বাড়ির নকশায় ছাদে জিম তৈরির উল্লেখ ছিল না। তাই ওই নির্মাণটিকে অবৈধ এবং বেআইনি বলেই গণ্য করেছে পুরসভা। অর্জুন এবং তাঁর পরিবার ভারতের অন্যতম সেলেব্রিটিদের অন্তর্ভুক্ত বলেই সঙ্গে সঙ্গে কোনও পদক্ষেপ নেয়নি।
কিন্তু অর্জুন কাপুর এতদিন পর্যন্ত চুপচাপ বসে ছিলেন। পুরসভার নোটিশটাকে পাত্তা দেওয়ার প্রয়োজনই বোধ করেননি। হতে পারে তিনি কাজে ব্যস্ত ছিলেন! হতে পারে, ব্যাপারটাকে যথাযথ গুরুত্ব সহকারে বিবেচনা করেননি। ফলে মার্চ থেকে ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করার পরে এবার নড়েচড়ে বসেছে পুরসভা। তারা ফের আরেকটি নোটিশ পাঠিয়েছে নায়ককে। সেখানে উল্লেখ করা হয়েছে- অর্জুন যেহেতু প্রয়োজনীয় কাগজপত্র জমা করেননি, সেই জন্য অবৈধ বলে ওই জিমটা ভেঙে ফেলবে পুরসভা!

arjunkapoor2_web
অর্জুন এই নোটিশটা পাওয়ার পর কী করেছেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি। পুরসভা এখনও পর্যন্ত জিম ভাঙার কাজে হাত দেয়নি ঠিকই, কিন্তু পরিস্থিতি সেই দিকেই এগোচ্ছে! দেখা যাক শেষ পর্যন্ত কী হয়!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে