১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এই নায়িকার ভয়ে শেষে বাথরুমে লুকোলেন অর্জুন রামপাল!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 10, 2016 2:31 pm|    Updated: August 17, 2021 2:21 pm

Arjun Rampal Hide In The Loo To Avoid Urvashi Rautela

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যা দেখা যাচ্ছে, বলিউডের পার্টি মানেই এক মূর্তিমতী আতঙ্কে পরিণত হয়ে যাচ্ছেন ঊর্বশী রাউতেলা! সম্প্রতি তিনি আমন্ত্রণ না পাওয়া সত্ত্বেও হাজির হয়েছিলেন মণীশ মালহোত্রার জন্মদিন উপলক্ষে দেওয়া করণ জোহরের পার্টিতে। সেখানে গিয়েই ঊর্বশী যেচে নিয়ে নিয়েছিলেন ফটোগ্রাফারের ভূমিকা। সবার ফটো এবং সবার সঙ্গে ফটো তোলার তাঁর সেই বহরেই কুপোকাত হয়ে যান পার্টিতে হাজির বলিউডের তাবড় সেলিব্রিটিরা! কিন্তু দেখা গেল, বলা ভাল ফাঁস হয়ে গেল, এই অভ্যাস নায়িকার সাম্প্রতিক নয়। বরং, অনেক দিন ধরেই তিনি পার্টিতে ঘুরে ঘুরে সবার সঙ্গে ছবি তোলার ব্যাপারে সিদ্ধহস্ত! যে অভ্যাসের নির্মম শিকার একদা হয়েছিলেন অর্জুন রামপাল! ব্যাপারটা কী?
বলিউডের গুজব বলছে, এর আগে এক পার্টিতে অর্জুনের সঙ্গে দেখা হয়েছিল ঊর্বশীর। দেখা মাত্রই ঊর্বশী এগিয়ে যান অর্জুনের দিকে। তাঁর সঙ্গে একটা সেলফি তোলার অনুরোধ জানান। ভাল কথা! এতে আপত্তি করার মতো তেমন কিছুই নেই। ফলে, অর্জুন রাজি হয়ে যান। একটা সেলফি তোলেনও ঊর্বশীর সঙ্গে। তার পর যে-ই তিনি পার্টিতে অন্যদের সঙ্গে আলাপচারিতার জন্য পা বাড়িয়েছেন অন্যত্র, ঘটল প্রমাদ! অর্জুন দেখলেন, তিনি যেখানেই যান, পিছন পিছন লাস্য আর হাস্য নিয়ে হাজির হচ্ছেন ঊর্বশীও! কিছুতেই তিনি অর্জুনের পিছু ছাড়ছেন না!
প্রাথমিক ভাবে অর্জুন ভেবেছিলেন, ঊর্বশী বোধহয় আরও খানকতক ছবি তুলতে চান তাঁর সঙ্গে। ফলে, তিনি থমকে যান। কথা বলেন ঊর্বশীর সঙ্গে ফের। এবং জানতে চান- তিনি কি আরও সেলফি তুলতে চাইছেন? বলাই বাহুল্য, ঊর্বশীর পক্ষে এ ছিল মেঘ না চাইতেই জলের মতো ব্যাপার! অতঃপর, ক্লিক ক্লিক ক্লিক- আরও বেশ কয়েকটা সেলফি তোলা হয় আর কী! নিশ্চিন্ত হন অর্জুনও- যাক, আর তাঁকে বিরক্ত করবেন না নায়িকা!
কিন্তু তাঁর ধারণা অচিরেই ভুল প্রতিপন্ন হয়। অর্জুন দেখেন, ঊর্বশী তাঁর পিছু ছাড়ছেনই না। এক সময় যখন অর্জুন পুরুষদের টয়লেটের দিকে এগোন, দেখেন সেখানেও তাঁর পিছন পিছন হেঁটে আসছেন ঊর্বশী। মুখে তাঁর এক অব্যক্ত হাসি! কী চাইছেন নায়িকা- তা স্পষ্ট নয়! তবে তাঁর চাহিদা যে বিপজ্জনক, সে বিষয়ে কোনও সন্দেহই ছিল না অর্জুনের। তাই তিনি তাড়াতাড়ি টয়লেটে ঢুকে ভিতর থেকে শক্ত করে বন্ধ করে দেন দরজাটা। বসে থাকেন কাজকম্ম মিটিয়ে কিছুক্ষণ ঘাপটি মেরে। প্রায় মিনিট দশেক এভাবে পেরিয়ে যাওয়ার পরে দরজাটা আলতো করে ফাঁক দেখেন নায়ক! চোখে পড়ে- ধারেকাছে কোথাওই ঊর্বশী নেই! আর দেরি করেননি নায়ক- টয়লেট থেকেই সোজা দৌড় লাগান বাড়ির দিকে! ওই পার্টিতে থাকা আর নিরাপদ বোধ করেননি বলে!
বলিউড এই নিয়ে ইদানীং ভালই হাসাহাসি করছে! অবাকও হচ্ছেন কেউ কেউ- এরকম করার কী দরকার ছিল নায়কের? তবে অর্জুন কিন্তু প্রমাণ করে দিয়েছেন যে তিনি খাঁটি ভারতীয় পুরুষ। সেই মহাভারতের যুগেও তৃতীয় পাণ্ডব অর্জুন খারিজ করেছিলেন স্বর্গাঙ্গনা ঊর্বশীর কামনা। কিছুতেই রাজি হননি তাঁর সঙ্গে মিলিত হতে। আর এবার এই যুগের অর্জুন এড়িয়ে গেলেন সমসময়ের ঊর্বশীকে! মন্দ কী!
শুধু একটাই কথা যা ভাবার! সেই সময়ে কিন্তু ঊর্বশীর অভিশাপে এক বছরের জন্য পৌরুষ হারিয়েছিলেন অর্জুন! এবারে আশা করা যায়, তেমন কিছু হবে না! হাজার হোক, কলিকাল তো!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে