BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দিল্লিতে এক মঞ্চে ঋতুপর্ণা-কেজরিওয়াল, শুরু বাংলা সিনে উৎসব

Published by: Suparna Majumder |    Posted: August 11, 2018 6:23 pm|    Updated: August 11, 2018 6:23 pm

Arvind Kejriwal, Rituparna Sengupta Kick start Bangla Cine Utsab 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গহীন হৃদয়’-এর রেশ এখনও চলছে। হাতে রয়েছে আরও একাধিক প্রজেক্ট। এ সবের মধ্যেই সময় বের করে রাজধানী দিল্লিতে হাজির ঋতুপর্ণা সেনগুপ্ত। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে একই মঞ্চে দেখা গেল তাঁকে। না রাজধানীতে কোনও নয়া রাজনৈতিক সমীরকরণের জন্য যাননি অভিনেত্রী। তিনি গিয়েছেন ১১তম বাংলা সিনে উৎসবের উদ্বোধন করতে। একই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দু’জনে মিলে উৎসবের শুভ সূচনা করেন।

লাল শাড়ি, লাল টিপ পরে বাঙালি সাজেই মঞ্চে উপস্থিত ছিলেন তিনি। পাশে কেজরিওয়াল। প্রদীপ জ্বালিয়ে উৎসবের সূচনা করা হয়। উদ্বোধনী ছবি হিসেবে দেখানো হয় তরুণ মজুমদারের জনপ্রিয় ছবি ‘ভালবাসার বাড়ি’। উপস্থিত ছিলেন ভারতে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সৈয়দ মুয়াজ্জেম আলি।

[ফের করণের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ, টুইটারে সমালোচনার ঝড়]

তিন দিন ব্যাপী রাজধানীতে এই উৎসব অনুষ্ঠিত হবে। দেখানো হবে ইন্দ্রাশিস আচার্যর ‘পিউপা’, শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘হামি’, সৌকর্য ঘোষালের ‘রেনবো জেলি’র মতো সিনেমা। থাকছে ‘বেঁচে থাকার গান’, ‘আহারে মন’, ‘মাছের ঝোল’, ‘বাবার নাম গান্ধীজি’র মতো সিনেমাও। অনুষ্ঠানেই খুশির খবরটা দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। জানালেন, গত ছয় দশক ধরে দিল্লির বাঙালিরা বাংলা অ্যাসোসিয়েশনের দাবি জানিয়ে আসছেন। সেই চাহিদা তিনি পূরণ করতে চলেছেন। রাজধানীতে থাকা অন্তত ৫০ লক্ষ বাঙালি এবার নিজেদের বাংলা অ্যাকাডেমি পাবেন। তাঁর বিশ্বাস পরের বছর বাংলা সিনে উৎসব আরও বড়ভাবে পালিত হবে। অনুষ্ঠানের ছবি নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করে খুশি জাহির করেছেন ঋতুপর্ণাও।

 

[গোরক্ষা নিয়ে বিতর্কিত মন্তব্য, নেটদুনিয়ায় সমালোচিত কঙ্গনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement