BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মুক্তি পেয়েই বাজিমাত করল ‘বাহুবলী’ সিক্যুয়েলের টিজার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 14, 2017 6:52 am|    Updated: March 14, 2017 7:00 am

Baahubali 2 Teaser released with a bang

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। অবশেষে মুক্তি পেল ‘বাহুবলী’ সিক্যুয়েলের টিজার।

ইতিমধ্যেই ‘বাহুবলী ২-দ্য কনক্লুশন’-এর বেশ কয়েকটি পোস্টার মুক্তি পেয়েছে। কিছুদিন আগে ছবির মোশন পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল প্রযোজনা সংস্থা। ভারতীয় চলচিত্র জগতে সব রেকর্ড ভেঙে ফেলা সুপারহিট ছবির পার্ট টু দেখতে অধীর আগ্রহে দিন গুনছেন দর্শকরা। তার জন্য এপ্রিলের ২৮ তারিখ পর্যন্ত অপেক্ষা তো করতেই হবে। তবে তার আগে ছবির টিজারও বাজিমাত করল। টিজার মুক্তির ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ১৩ লক্ষেরও বেশি মানুষ তা দেখে ফেলেছেন। টিজারে ছবির নায়ক প্রভাসকে দেখা গেল ‘অ্যাংরি ইয়ং ম্যান’ লুকে।

(আজব রিয়ালিটি শো, এখানে আপত্তি নেই ধর্ষণ বা খুনেও!)

পরিচালক এস এস রাজামৌলির বহু প্রতীক্ষিত এপিক ব্লকবাস্টার ‘বাহুবলী ২-দ্য কনক্লুশন’-এর ট্রেলার মুক্তি পাবে আগামী বৃহস্পতিবার। পরিচালক টুইটারে টিজার প্রকাশ্যে আনার পাশাপাশি লিখেছেন, তিনদিন পর আসছে ট্রেলার। তেলুগু, তামিল, মালয়ালম এবং হিন্দিতে মুক্তি পাবে বাহুবলী সিক্যুয়েলের প্রথম ঝলক। স্বাভাবিকভাবেই ছবি নিয়ে উত্তেজনার পারদ চড়েছে।

(ফিট থাকতে সানির ‘স্পেশাল’ ব্যায়াম, ভাইরাল ভিডিও)

বাহুবলীর সিক্যুয়েলে প্রভাস এবং অনুষ্কা শেট্টির প্রেমকে ফুটিয়ে তোলা হবে। অভিনেত্রী তামান্না ভাটিয়া প্রথমভাগের মতো এই ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। তবে দর্শকদের বিশেষ নজর থাকবে একজনের দিকে। দক্ষিণী জনপ্রিয় অভিনেতা সত্যরাজ, যিনি ফের ধরা দেবেন কাটাপ্পার ভূমিকায়।  “কাটাপ্পানে বাহুবলী কো কিঁউ মারা?”- এ প্রশ্নের এবার উত্তর দেবার পালা তাঁরই।

(ভক্তদের আবেদনে সাড়া দিয়ে নয়া ভিডিওয় হাজির পুনম পাণ্ডে)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে