BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, কেন রানি ‘শিবগামী’র মানভঞ্জনে ব্যস্ত রাজা ‘কাটাপ্পা’?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 9, 2017 12:31 pm|    Updated: May 9, 2017 12:31 pm

Baahubali 2: Watch Sivagami and Kattappa play a much-in-love royal couple

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে ঘিরেই ছিল যাবতীয় প্রশ্ন। যে প্রশ্নের উত্তরে জন্য প্রায় দুই বছর ধরে অপেক্ষা করেছিলেন দর্শকরা। উত্তর যখন মিলল মানুষের ঢেউ উপচে পড়ল ভূ-ভারতের প্রেক্ষাগৃহে। ব্যবসার অঙ্ক ছাড়াল হাজার কোটি। এখনও মাহেশমতী সাম্রাজ্যের রূপকথাতেই বুঁদ হয়ে রয়েছেন দেশ-বিদেশের দর্শকরা। যার বড় কারণ ছিল একটাই প্রশ্ন। কেন কাটাপ্পা মারল বাহুবলীকে? হ্যাঁ, রাজমাতা শিবগামীর নির্দেশেই যে এ কাজ হয়েছে সে কথা এখন সকলেরই জানা।

[টপলেস শিষ্যাকে যোগ শেখাচ্ছেন স্বামী ওম, বিতর্কিত ভিডিও ভাইরাল]

তবুও বাহুবলী প্রভাস ও দেবসেনা অনুষ্কার মোহে এখনও আচ্ছন্ন আপামর জনতা। তবে এঁদের পাশেই উঠে এসেছে আরও দু’টি নাম কাটাপ্পা সত্যরাজ ও শিবগামী রম্যা কৃষ্ণণ। দু’জনের অভিনয়ের দাপট বাহুবলীর মানকে আরও উচ্চস্তরে নিয়ে গিয়েছে। এ কথা মানেন স্বয়ং পরিচালক রাজামৌলিও। দর্শকদের কাছও কাটাপ্পা-শিবাগামী জুটির জনপ্রিয়তা কম নয়। সে কথা মাথায় রেখেই দুই তারকাকে এবার বিজ্ঞাপন সূত্রে বাঁধল চেন্নাইয়ের এক জনপ্রিয় শাড়ির শোরুম। নাম পোথিস।

ছবিতে কাটাপ্পা ছিলেন শিবগামীর অনুগত দাস। রাজমাতার আদেশে তিনি অমরেন্দ্র বাহুবলীর পিঠে পর্যন্ত তলোয়ার বিঁধেছেন। তবে এখানে দু’জনে রাজকীয় দম্পতি। রানি রম্যার মেজাজ অবশ্য শিবাগামীর মতোই সপ্তমে। যাঁকে শান্ত করার আপ্রাণ চেষ্টা করছেন রাজা সত্যরাজ। শেষ পর্যন্ত শাড়ি উপহার দিয়ে তিনি রানির মানভঞ্জন করেন।

[পাত্র আরবে, যোগীর রাজ্যে মুসলিম কন্যার বিয়ে ভিডিও কনফারেন্সেই]

কাহিনি আলাদা হলেও সাজপোশাকে বাহুবলীর কথাই যেন মনে করিয়ে দেয় বিজ্ঞাপনটি। আলাদা শুধু কাটাপ্পা সত্যরাজের লুক। অঙ্গে তাঁর উঠেছে রাজপোশাক। আর সঙ্গে রানি রামাইয়া। দু’জনের এই নয়া রসায়ন বেশ মনে ধরেছে দর্শকদের। কারণ ইতিমধ্যেই ইউটিউবে ১২ লক্ষ দর্শক দেখে ফেলেছেন ভিডিওটি।

[জানেন, নোকিয়ার এই ফোন কেন এত পছন্দ ভারতীয় মহিলাদের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে